রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তৃতীয় কন্যার মা হলেন সিঙ্গার ন্যানসি

বিনোদন ডেস্ক:   |   বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | প্রিন্ট  

তৃতীয় কন্যার মা হলেন সিঙ্গার ন্যানসি

আবারও কন্যাসন্তানের মা হলেন জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। এটি তার তৃতীয় কন্যাসন্তান। বুধবার (২৯ জুন) বিকেল ৩টা ১৫ মিনিটে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে পৃথিবীর আলো দেখে শিশুটি। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেন হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, সোমবার (২৭ জুন) স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. অঞ্জুমান আরা বেগমের অধীনে ভর্তি হন ন্যানসি। বুধবার বিকালে সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। মা ও নবজাতক সুস্থ আছে।

ডা. আশীষ আরও যোগ করেন, তবে ন্যানসির বাচ্চার ওজন খানিকটা কম পেয়েছি। বৃহস্পতিবার নাগাদ ন্যানসিকে কেবিনে নেওয়া হবে। আর বাচ্চাটাকে দু’একদিন পর্যবেক্ষণে রাখবো।

২০২১ সালের আগস্টের শেষ সপ্তাহে গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ন্যানসি। এই দম্পতির সংসারে এটাই প্রথম সন্তান। এর আগে ন্যানসির দুটি ও মেহেদীর একটি বিয়ে-বিচ্ছেদ রয়েছে।

২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদকে ভালোবেসে বিয়ে করেন ন্যানসি। তাদের সংসারে রোদেলা নামে একটি কন্যাসন্তান আছে। প্রথম সংসারে বিচ্ছেদের পর ২০১৩ সালে নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন তিনি। সেই সংসারেও নায়লা নামে ৮ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar