মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

টরন্টোয় চট্টগ্রাম কলেজ অ্যালামনাইয়ের বনভোজন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২ | প্রিন্ট  

টরন্টোয় চট্টগ্রাম কলেজ অ্যালামনাইয়ের বনভোজন

টরন্টোর অ্যাডামস পার্কে চট্টগ্রাম কলেজ এলামনাই অ্যাসোসিয়েশন কানাডা’র বাৎসরিক বনভোজন ২০২২ গত ১৭ জুলাই অনুষ্ঠিত হয়। কানাডায় বসবাসরত চট্টগ্রাম কলেজের অনেক প্রাক্তন শিক্ষার্থী তাদের পরিবার-পরিজন নিয়ে সারাদিন আনন্দ উৎসবে মেতে ওঠেন এই বনভোজন অনুষ্ঠানে। দিনব্যাপী আয়োজিত এই মিলন মেলায় বিভিন্ন বয়সীদের জন্য ভিন্নধর্মী উদ্ভাবনী খেলাধুলার আয়োজন ছিল অত্যন্ত আকর্ষণীয়।

বনভোজন কমিটির আহ্বায়ক ওবায়দুর রেজা অ্যাসোসিয়েশনের সভাপতি মেজর আওরঙ্গজেব চৌধুরীকে (অব.) দিনের কর্মসূচি পরিচালনা করার জন্য আহ্বান করেন। সভাপতির স্বাগত ভাষণের মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচি। এরপর চট্টগ্রাম কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও ওই কলেজের প্রাক্তন ভাইস প্রিন্সিপাল এবং সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজের প্রাক্তন প্রিন্সিপাল প্রফেসর শাহেনশা আরাকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন বনভোজন কমিটির অন্যতম সদস্য তেহজিনা ইমদাদ (নূপুর)।

সারাদিন বিস্তীর্ণ সেই সবুজ প্রান্তর প্রাক্তন ছাত্র ছাত্রীদের পদচারনায় ছিল উৎসবমুখর। জমজমাট আড্ডা, মুখরোচক খাবার আর সবার জন্য উন্মুক্ত খেলাধুলায় সারাদিন আনন্দে কাটিয়েছে আগত সদস্য, অতিথি আর তাদের পরিবারবর্গ।

আয়োজক কমিটির সদস্য মাহবুবুল আলম চৌধুরী (সাইফুল), ইমদাদ হোসেন চৌধুরী, আনোয়ারুল হাকিম চৌধুরী (আরজু), ড. নুরুল হুদা মজুমদার, জেবুন নাহার বেবী, শাহানা পারভীন মুন্নী, আলী তারেক, মহিউদ্দিন, ওয়াসিম বাকী, আমীন চৌধুরী, মোহাম্মদ খান (ফরহাদ) প্রমুখের অক্লান্ত পরিশ্রমে একটি সফল বনভোজনের আয়োজন উপস্থিত সকলের প্রশংসা অর্জন করে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar