সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৫ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যোগ দিলেন এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক:   |   মঙ্গলবার, ১৪ মে ২০২৪ | প্রিন্ট  

৫ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যোগ দিলেন এমবাপ্পে!

ফ্রান্সের অধিনায়ক এমবাপ্পে গত সপ্তাহেই পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। কোথায় যাবেন, সেটি তখন জানাননি এমবাপ্পে। তবে কয়েকটি মৌসুম ধরেই তাকে কেনার চেষ্টা করেছে রিয়াল মাদ্রিদ। এবার লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছেন এমবাপ্পে। এমনকি সেই চুক্তি যে ৫ বছরের সেটিও বলেছেন তেবাস।

আর্জেন্টিনা সফরকালে ওলে পত্রিকায় সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি বলেন, ‘আগামী মৌসুম থেকে এমবাপ্পে রিয়াল মাদ্রিদের। সে পৃথিবীর সেরা খেলোয়াড়দের একজন। তারা পাঁচ বছরের চুক্তি করলে সে পাঁচ মৌসুম সুযোগ পাবে (চ্যাম্পিয়ন্স লিগ জয়ের)। তবে হ্যাঁ, রিয়ালে ভিনিসিয়াস ও বেলিংহ্যামও রয়েছেন। মাদ্রিদ দারুণ একটা দল হতে যাচ্ছে। তবে সেটা শিরোপা জেতার কোনো নিশ্চয়তা দেয় না।’

২০১৭ সালে মোনাকো থেকে ১৮ কোটি ইউরোয় পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। ক্লাবটির ইতিহাসে তিনিই সর্বোচ্চ গোলদাতা (২৫৬)। পিএসজির হয়ে পাঁচবার লিগ জিতলেও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা অধরাই থেকে গেছে। ২০২০ ফাইনালে হেরেছিলেন বায়ার্ন মিউনিখের কাছে। চ্যাম্পিয়ন্স লিগে ১৪ বারের চ্যাম্পিয়ন রিয়ালে যোগ দিয়ে এমবাপ্পে খুব স্বাভাবিকভাবেই ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের শিরোপাটা জিততে চাইবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar