শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি আজীমের মৃত্যুর বিষয়টি এখনও নিশ্চিত না : আইজিপি

প্রতিদিন ডেস্ক   |   বুধবার, ২২ মে ২০২৪ | প্রিন্ট  

এমপি আজীমের মৃত্যুর বিষয়টি এখনও নিশ্চিত না : আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধারের খবর আমরা শুনতে পেয়েছি। কলকাতা পুলিশ ও বাংলাদেশ পুলিশ একসঙ্গে কাজ করছেন। তবে এখনো ভারত সরকার থেকে আমাদের এখন নিশ্চিত করেনি। তাই নিশ্চিত না হওয়া পর্যন্ত সংসদ সদস্য আনারের বিষয়ে এখনই মন্তব্য করার সময় হয়নি।

বুধবার (২২ মে) দুপুরে ঢাকার মেরুল বাড্ডায় অবস্থিত আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থাপনা সংক্রান্ত প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন, আমরা খবর পেয়েছি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারের মরদেহ পাওয়া গেছে। তবে এটা ভারতের আনুষ্ঠানিক তথ্য না। এ বিষয়ে কলকাতা পুলিশ ও বাংলাদেশ পুলিশ একসঙ্গে কাজ করছে। সরকারিভাবে এই তথ্য নিশ্চিত হলে আমরা আপনাদের জানিয়ে দিব।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ভারতের পুলিশ এ বিষয়ে কাজ করছেন। আমরা এই সংসদ সদস্য নিখোঁজের পর থেকে বিভিন্ন বিষয় সামনে নিয়ে গত কয়েকদিন ধরে কাজ করেছি।

এমপি আনারের বিরুদ্ধে হুন্ডি, স্বর্ণ চোরা চালানসহ নানা অভিযোগ রয়েছে? এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, এসব বিষয়ে এখন মন্তব্য করার সময় না। তবে এই অভিযোগগুলো আমরা সামনে নিয়ে তদন্ত করছি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৯ অপরাহ্ণ | বুধবার, ২২ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar