শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুশান্তের ফ্ল্যাটে উঠলেন অভিনেত্রী আদাহ শর্মা

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ০৩ জুন ২০২৪ | প্রিন্ট  

সুশান্তের ফ্ল্যাটে উঠলেন অভিনেত্রী আদাহ শর্মা

গত বছর অন্যতম বিতর্কিত ছবি দ্য কেরালা স্টোরির জন্য চর্চায় ছিলেন বলিউড অভিনেত্রী আদাহ শর্মা। জাতীয় এবং আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি। কিছুদিন আগেই কলকাতায় ঘুরে গিয়েছেন আদাহ ।

দ্য কেরালা স্টোরি’র পর আদাহকে দেখা যায় বস্তার: দ্য নকশা স্টোরিতে। তবে এবার যে কারণে অভিনেত্রী সংবাদের শিরোনামে হয়েছেন সেটার সঙ্গে জড়িত বলিউডের এক প্রয়াত অভিনেতা। যার মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি ভক্তরা।

ওই অভিনেতার নাম সুশান্ত সিং রাজপুত। যাকে ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের অভিজাত বান্দ্রা এলাকার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তারপর থেকে সেই ফ্ল্যাটটি ফাঁকাই পড়ে ছিল। সুশান্তের সেই ফ্ল্যাটেই এবার থাকছেন আদাহ শর্মা।
গত বছর থেকেই শোনা যাচ্ছিল, আদাহ সুশান্তের ফ্ল্যাটে ভাড়া থাকতে পারেন। কথাবার্তাও নাকি পাকা হয়ে গিয়েছিল। তবে কবে অভিনেত্রী শিফট করছেন সে বিষয়ে কিছুই জানাননি। এবার সেই তথ্যও মিলল। সুশান্তের ফ্ল্যাটে গত চারমাস ধরে রয়েছেন আদাহ।

২০২৩ সালের অক্টোবরে প্রয়াত অভিনেতার ফ্ল্যাটটিকে তিন বছরের জন্য ভাড়া নিয়েছেন আদাহ। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথাবার্তা চলাকালীন আদাহ জানিয়েছেন যে, তিনি ৪ মাসে আগেই সুশান্তের ফ্ল্যাটে শিফট হয়ে গেছেন। আর শিফট হওয়ার পরপরই তার সিনেমার প্রচারে ব্যস্ত হয়ে পড়েন।
এখনও ক্ষণে ক্ষণে সুশান্তের নাম নিচ্ছেন অঙ্কিতা, সাবধান করলেন মা
এরপর আদাহকে যেতে হয় মথুরাতে। সেখান থেকে ফিরে আসার পরই সুশান্তের ফ্ল্যাটে তার সংসার গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। যেখানে তার সঙ্গে থাকছেন মা ও বোন।

আদাহ বলেন, ‘আমি এখন কিছুটা সময় পেয়েছি, তাই ফ্ল্যাটে পুরোপুরি সময় দিতে পারছি। এর আগে পালি হিলের বাড়িতে থাকতাম। সেখানে আমার ছোটবেলা কেটেছে, অনেক স্মৃতি জড়িয়ে। এটা প্রথবার যে আমি মুম্বাইয়ের কোথাও শিফট হলাম। আর সুশান্তের এই ফ্ল্যাট আমাকে ইতিবাচক অনুভূতি দেয়। আমি এই ধরনের অনুভূতি নিয়ে খুব স্পর্শকাতর।’

আদাহ আরও বলেন, ‘আমি বাড়ি নিয়ে বড্ড খুঁতখুঁতে। যেখানে আমি ইতিবাচক পরিবেশ পাই না, সেখানে থাকতে পারি না। আমি বরাবর প্রকৃতির মধ্যে বড় হয়েছি। পাখির আওয়াজ গাছ, এসবের মাঝে। তাই মুম্বাই শহরে তেমনই একটা বাড়ি খুঁজছিলাম।’

অভিনেতার বাড়িতে বেশ কিছু বদল এনেছেন অভিনেত্রী। নীচে ঠাকুর ঘর, শোয়ার ঘর, উপরের তলায় মিউজিক রুম বানিয়েছেন এবং ছাদে নিজের মনের মতো বাগান করেছেন তিনি।

প্রসঙ্গত, বান্দ্রার জগার্স পার্কের এই ফ্ল্যাটে সুশান্ত বহুবছর ধরে ভাড়া থাকতেন। নিজের হাতে সাজিয়েছেন তার এই ফ্ল্যাটের প্রতিটি কোণা। সেই সময় সুশান্ত প্রায় চার লাখ টাকা ভাড়া দিতেন ৩৬০০ বর্গফুটের এই সমুদ্রমুখী ফ্ল্যাটটির জন্য। তবে আদাহকে কত গুনতে হচ্ছে সে বিষয়ে অভিনেত্রী কিছুই জানাননি।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ অপরাহ্ণ | সোমবার, ০৩ জুন ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar