রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যাক শিক্ষার্থীর আত্মহত্যা : প্ররোচনার মামলায় অভিযুক্ত বাবা গ্রেফতার

প্রতিদিন ডেস্ক   |   বুধবার, ৩১ আগস্ট ২০২২ | প্রিন্ট  

ব্র্যাক শিক্ষার্থীর আত্মহত্যা : প্ররোচনার মামলায় অভিযুক্ত বাবা গ্রেফতার

রাজধানী ঢাকার দক্ষিণখানে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মুসাদ্দিকার আত্মহত্যা প্ররোচনার মামলায় অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার দুপুরে (৩১ আগস্ট) ময়মনসিংহের গফরগাঁও এলাকা থেকে র‍্যাবের একটি দল তাকে গ্রেপ্তার করে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পর আসামি ঢাকা থেকে পালিয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে আত্মগোপনে যায়। সানজানার মায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত বাবা শাহিন আলমকে গ্রেপ্তার করা হয়।

গত ২৭ আগস্ট দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন সানজানা মোসাদ্দেক। সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই সানজানার মা বাদী হয়ে মামলা করেন। মামলায় ওই শিক্ষার্থীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্রী শনিবার (২৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে আত্মহত্যা করেন বলে দক্ষিণখান থানা পুলিশ নিশ্চিত করে। আত্মহত্যার আগে সানজানা তার বাবা শাহীন ইসলামের বিরুদ্ধে একটি সুইসাইড নোট লিখে গেছেন।

সুইসাইড নোটে তিনি লেখেন, ‘আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সঙ্গে থাকা যায়। কিন্তু অমানুষের সঙ্গে না। একজন অত্যাচারী রেপিস্ট যে কাজের মেয়েকেও ছাড়ে নাই। আমি তার করুণ ভাগ্যের সূচনা।’

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৩ অপরাহ্ণ | বুধবার, ৩১ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar