বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলে পাঠালে আরও বিপজ্জনক হয়ে উঠবো : ইমরান খান

বিশ্ব ডেস্ক   |   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

জেলে পাঠালে আরও বিপজ্জনক হয়ে উঠবো : ইমরান খান

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান জানিয়েছেন, সন্ত্রাসবাদের মামলায় তাকে জেলে পাঠানো হলে তিনি আরও বিপজ্জনক হয়ে উঠবেন। খবর এনডিটিভি।

গত ২০ আগস্ট এক র‍্যালিতে ইমরান খান ইসলামাবাদের পুলিশ প্রধান এবং এক নারী বিচারকের বিরুদ্ধে কড়া সমালোচনা করেন ও হুমকি দেন। এরপরই তার বিরুদ্ধে মামলা হয়। গত ৮ সেপ্টেম্বর এই মামলার শুনানিতে অংশ নেওয়ার পর সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআইর প্রতিবেদনে বলা হয়েছে, ওইদিন ইমরান খান কড়া নিরাপত্তার মধ্যে ইসলামাবাদ হাইকোর্টে পৌঁছান। সেদিন দুপুর থেকে শত শত নিরাপত্তা বাহিনীর সদস্যকে হাইকোর্টে মোতায়েন করা হয়। সন্ত্রাসবাদ মামলার শুনানিতে ইসলামাবাদ হাইকোর্টের বাইরে পুলিশের ভারী মোতায়েন দেখে নিজের বিরক্তির কথা জানিয়েছেন ইমরান খান।

ইমরান খান তার বানিগালা বাসভবন ত্যাগ করার আগে বেশ কয়েকজন পিটিআই নেতা হাইকোর্টে পৌঁছান। তবে নিরাপত্তা কর্মকর্তারা ফাওয়াদ চৌধুরী, শেহজাদ ওয়াসীম ও অন্যান্য নেতাকে বাধা দেয়।

তবে আদালতের শুনানি নিয়ে সাংবাদিকদের বেশি কিছু বলতে রাজি ছিলেন না পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী। তিনি বলেন, তার বক্তব্যে কোর্টের ভুল ধারণা হতে পারে। এ বিষয়ে শুনানির পর কথা বলবেন বলে জানান।
উল্লেখ্য, সাবেক প্রধানমন্ত্রী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আগাম জামিনে আছেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৭ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar