রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লাল আনারকলিতে শ্বশুরবাড়িতে কিয়ারা

বিনোদন ডেস্ক:   |   বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

লাল আনারকলিতে শ্বশুরবাড়িতে কিয়ারা

গত ৭ ফেব্রুয়ারি চার হাত এক হলো সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির। গোলাপি আভার আইভরি রঙা লেহেঙ্গা, গলায় গাঢ় সবুজ পান্না বসানো গহনায় সেজেছিলেন কিয়ারা। সিদ্ধার্থের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি, মাথায় পাঞ্জাবিদের আদলে বাঁধা পাগড়ি। জয়সলমেরে ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর পরদিন দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা।

নববধূর পরনে ছিল তখন লাল আনারকলি, চোখেমুখে নামমাত্র রূপটান। সিডের পরনে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মীরি শাল। আলোকচিত্রীদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদ জানিয়ে তাদের মিষ্টি বিতরণ করলেন নবদম্পতি।

বুধবার বেলার দিকে যখন জয়সলমের থেকে দিল্লির উদ্দেশে রওনা দিচ্ছেন, তখন সিড ও কিয়ারার পরনে একেবারে সাদামাটা পোশাক। সিডের পরনে সাদা টি-শার্টের ওপর কালো জ্যাকেট, আর জিন্স। কিয়ারা পরেছিলেন কালো পোশাক, সঙ্গে ছাইরঙা একটি চাদর। হাতে হালকা গোলাপি রঙের চূড়া, গলায় মঙ্গলসূত্র। নবদম্পতি গাড়ি থেকে নামামাত্রই তাদের ঘিরে ধরেন আলোকচিত্রীরা। তাদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদও জানান সিড ও কিয়ারা। নতুন কনের মুখে তখন চওড়া হাসি। ক্যামেরার সামনে একসঙ্গে ছবি তুলে দিল্লির উদ্দেশে রওনা হয়ে যান বলিপাড়ায় জনপ্রিয় যুগল।

উল্লেখ্য, ৯ ফেব্রুয়ারি দিল্লিতে আত্মীয়-পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে পারেন যুগল। সেই অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বাইয়ে ফিরবেন তারা। শোনা যাচ্ছে, মুম্বাইয়ে ফিরে ১২ তারিখ আরও একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন তারকা যুগল। সেখানে উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রির তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। খবর রয়েছে, সব অনুষ্ঠান শেষে মুম্বাইয়ে ৭০ কোটি টাকার বাংলোয় সংসার পাতবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar