বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাফজয়ী মেয়েদের ব্যাগ থেকে অর্থ ও মূল্যবান জিনিস চুরি

স্পোর্টস ডেস্ক:   |   বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

সাফজয়ী মেয়েদের ব্যাগ থেকে অর্থ ও মূল্যবান জিনিস চুরি

নেপাল থেকে সাফ শিরোপা নিয়ে দেশে ফেরার পথে কৃষ্ণা রানী ও শামসুন্নাহারসহ বেশ কয়েকজন ফুটবলারের ব্যাগ থেকে নগদ অর্থ এবং মূল্যবান জিনিস চুরির ঘটনা ঘটেছে। এসময় কয়েক জনের ল্যাগেজের তালা ভাঙা অবস্থায় পাওয়া যায়। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া যায়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি গণমাধ্যমকে জানান ভুক্তভোগী ফুটবলাররা। এসময় জানা যায় কৃষ্ণা রানী সরকারের ল্যাগেজ থেকে টাকা-ডলারসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়। কৃষ্ণার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, তার ব্যাগ থেকে ৪০০ ডলার খোয়া গেছে। এছাড়াও তার ব্যাগ থেকে কিছু নেপালি রুপি ও কাপড়চোপড়ও চুরি হয়েছে।

জানা যায়, সংবর্ধনার কারণে নিজেদের ব্যাগগুলো বিমানমন্দর থেকে সংগ্রহ করতে পারেনি ফুটবলাররা। এসময় বাফুফের প্রতিনিধিরা তাদরে ব্যাগগুলো সংগ্রহ করে। পরে রাতে বাফুফের আবাসিক ক্যাম্পে নিজেদের ব্যাগগুলো তালা ভাঙা অবস্থায় পায় তারা।
বাংলাদেশ ফুটবল দলের সহকারী কোচ মাহবুবুর রহমান এমন ঘটনায় প্রচণ্ড হতাশ। তিনি বলেন ‘বিমানবন্দরে নামার পর জানতে পারি কৃষ্ণা, শামসুন্নাহারসহ আমাদের দলের ফিজিওর বেশ কিছু জিনিসপত্র খোয়া গেছে। টাকাপয়সাও হারিয়েছে। আমরা বিষয়টি সঙ্গে সঙ্গে কিরণ আপাকে (মাহফুজা আক্তার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইং চেয়ারম্যান) জানিয়েছি। আপা এরই মধ্যে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন। আশা করি, এ ব্যাপারে একটা সমাধান হবে।’

উল্লেখ্য, নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারে মতো সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতে বাংলাদেশ নারী দল। বুধবার দুপুরে দেশে ফিরলে তাদেরকে বিমানবন্দরে সংবর্ধনা দেয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বাফুফের কর্তারা। এরপর ছাদখোলা বাসে চড়ে বিমানবন্দর থেকে রাজধানীর মতিঝিলে অবস্থিত বাফুফে ভবনে ফেরা পর্যন্ত লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হন বাঘিনীরা। রাজধানীর রাজপথে ফুল ছিটিয়ে বরণ করে ফুটবল প্রেমিরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar