রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে আওয়ামী লীগের সমাবেশ : ষড়যন্ত্রকারিদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ জুন ২০২২ | প্রিন্ট  

নিউইয়র্কে আওয়ামী লীগের সমাবেশ : ষড়যন্ত্রকারিদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে

নিউইয়র্কে অনুষ্ঠিত সমাবেশে আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের নির্মূল করার সংকল্প ব্যক্ত করা হলো নিউইয়র্কে ১৯ জুন রবিবার সন্ধ্যায় এক সমাবেশ থেকে। ‘বিএনপি-জামায়াত-ছাত্রদল-যুবদলের আস্ফালন ও ’৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ ব্যানার-পোস্টার বহনকারি এই র্যালির আয়োজন করেছিল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠন।

ড. প্রদীপ করের সভাপতিত্বে এই সমাবেশের সঞ্চালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য মিসবাহ আহমেদ। বক্তব্য রাখেন অন্যাণ্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা নিখিল চন্দ্ররায়, মোহাম্মদ আলী সিদ্দিকী, এডভোকেট শাহ বখতিয়ার, জালালউদ্দিন প্রমুখ।
সূচনা বক্তব্যে আওয়ামী লীগ নেতা মিসবাহ আহমেদ বলেন, বাংলাদেশের উন্নয়ন যারা চায় না তারা দেশ ও প্রবাসে ষড়যন্ত্রে মেতে উঠেছে। একাত্তরের পরাজিত শক্তি ও তাদের দোসরদের চিহ্নিত করতে হবে অদম্য গতিতে এগিয়ে চলা বাংলাদেশকে সমৃদ্ধি দিতে। মিসবাহ উল্লেখ করেন, পদ্মা সেতু নির্মাণের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্তরা নবউদ্যমে এই নিউইয়র্কে বসেই ষড়যন্ত্র চালাচ্ছে। লাগাতার মিথ্যাচারে সহজ-সরল প্রবাসীদেরকে বিভ্রান্ত করার ফন্দি এঁটেছে। বক্তারা বলেন, ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙ্গে দিতে দেশপ্রেমিক প্রতিটি প্রবাসীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৯ অপরাহ্ণ | সোমবার, ২০ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar