বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ে মালতিকে নিয়েই ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

মেয়ে মালতিকে নিয়েই ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া

জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই প্রথম মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও। এরপরে অবশ্য নিয়াঙ্কাকে ইনস্টাগ্রামে মেয়ের মুখের ছবি পোস্ট করতে দেখা যায়নি। তবে সময় বদলেছে।

গত ১৯ ফেব্রুয়ারি সকালে মেয়ে মালতির সঙ্গে একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতির মুখের পরিস্কার ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা গেছে, মালতিকে কোলে আগলে বসে আছেন তিনি। সাদা টপের ওপর বাদামি রঙের জ্যাকেট, চোখে চশমা পরে দেশি গার্ল। অন্যদিকে গোলাপি রঙের সোয়েটার ও প্যান্ট পরে মালতি, মাথায় আবার হেয়ারব্যান্ডও পরেছে।

দ্বিতীয় ছবিতে দেখা গেছে, কালো ফ্লোরাল প্রিন্ট পোশাক পরে প্রিয়াঙ্কা। মালতিকে নিয়ে বিছানায় শুয়ে দেশি গার্ল। তাকে বুকে আগলে রেখেছেন প্রিয়াঙ্কা। আর মালতির পরনে সাদা প্রিন্টেড জামা-প্যান্ট।

পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘এইরকম দিনগুলো’। মেয়ের সঙ্গে অভিনেত্রীর ছবি দেখে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন ভক্তরা। একজন লিখেছেন, ‘এগুলো সবচেয়ে মূল্যবান দিন। উপভোগ করুন’। অপর এক প্রিয়াঙ্কা-অনুরাগীর মন্তব্য, ‘এত সুন্দর!! দেখে মন ভরে গেল’। কেউ লিখেছেন, ‘মা-মেয়ে বড্ড মিষ্টি ছবি’।

ভ্যালেন্টাইন্স ডের পর স্বামী নিক ও মেয়ে মালতির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। কাজের ব্যস্ত শিডিউলের পাশাপাশি পরিবারকে কখনো সময় দিতে ভোলেন না দেশি গার্ল। মেয়েকে নিয়ে প্রতিটা মুহূর্ত উদযাপন করছেন নিক-প্রিয়াঙ্কা। মালতির ছয় মাস পূর্ণ থেকে– বাবা-মা হিসাবে তাদের জীবনের ঝলকও ভাগ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।

২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউতে থাকতে হয়েছে মালতিকে। জন্মের ১০০ দিন পর তাকে বাড়ি নিয়ে আসেন নিয়াঙ্কা।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইনসহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার ও মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন। আগামীতে হলিউডি ছবি ‘টলাভ এগেইন’এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৩ অপরাহ্ণ | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar