বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ির আঙিনায় আলিয়ার চলাফেরার উপর নজরদারি, পুলিশে অভিযোগ

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

বাড়ির আঙিনায় আলিয়ার চলাফেরার উপর নজরদারি,  পুলিশে অভিযোগ

বরাবরই ক্যামেরার লক্ষ্যবস্তুতে থাকেন তারকারা। সুযোগ পেলেই লেন্সবন্দি করা হয় তাদের। ছবি নেওয়ার হিড়িক মাঝেমধ্যে চরমে পৌঁছায়। তখনই মেজাজ হারান তারা। সম্প্রতি এমনই এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সামাজিকমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন তিনি।

কী ঘটেছিল আলিয়ার সঙ্গে? মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বিশাল কাচের জানালার ধারে বসে রয়েছেন অভিনেত্রী। চোখের সামনে ফোন। পরনে বাড়ির পোশাক। জায়গাটা আলিয়ার বাড়ির বৈঠকখানা। ছবিতে আলিয়া ছাড়া আর কারো দেখা মেলেনি। কিন্তু বাড়িতে নিজের ব্যক্তিগত মুহূর্তে এমন অতর্কিতে ক্যামেরাবন্দি হবেন, তা আলিয়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত।

ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে তার। ক্ষোভে ফেটে পড়েন রণবীর ঘরনি। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভ প্রকাশ করে লেখেন, ‘এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়া মাত্রই মনে হল কেউ নজরদারি চালাচ্ছে আমার ওপর। দেখি দুজন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!’

এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন, ‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা একজনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’ নিজের পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান অভিনেত্রী।

বছর দুয়েক আগে একই ধরনের তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন আনুশকা শর্মা। আলিয়ার ঘটনাটি নাড়া দিয়েছে তাকেও। তিনি লেখেন, ‘বছর দুয়েক আগে এরাই আমাদের সঙ্গেও এমন করেছিল। মানুষের গোপনীয়তা বিষয়ে কোনো সম্মান নেই এদের। একমাত্র সংবাদমাধ্যম, যারা এই কাজ করেই চলেছে।’ আনুশকার মতো আরও অনেক তারকাই পাশে দাঁড়িয়েছেন আলিয়ার। সমবেদনা প্রকাশ করেছেন অভিনেত্রীর প্রতি।

আলিয়ার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনায় মুখ খুলেছেন মা সোনি রাজদান, বড় বোন শাহিন ভাট এবং শাশুড়ি নীতু কাপুর। তাদের প্রত্যেকেই এমন ঘটনায় নিন্দা জানিয়ে নিজেদের উদ্বেগের বিষয়টি তুলে ধরেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar