রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের পর রাজনীতিতে মন দেবেন পরিণীতি!

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ০২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট  

বিয়ের পর রাজনীতিতে মন দেবেন পরিণীতি!

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। খুব শিগগিরই দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে করতে যাচ্ছেন তারা। বলিউডের অন্দরে গুঞ্জন, রাঘব ও পরিণীতির সাত পাকে ঘোরা নাকি এখন স্রেফ সময়ের অপেক্ষা। বিয়ের পরে নাকি নিজের অভিনয় জীবন থেকে বিরতি নিতে চলেছেন অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি টুইট করেন স্বঘোষিত সিনেমা সমালোচক উমের সন্ধু। তিনি লেখেন, ‘বিয়ের পরেই বলিউডকে চিরতরে বিদায় জানাতে চলেছেন পরিণীতি চোপড়া। উনি খুব শিগগিরই রাজনীতির সঙ্গে যুক্ত হতে চলেছেন।’ যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত কোনো খবর মেলেনি অভিনেত্রীর পক্ষ থেকে।
প্রসঙ্গত, এই উমেরই মাস খানেক আগে দাবি করেছিলেন, মালদ্বীপে নাকি বাগদান হতে চলেছে ‘আদিপুরুষ’ তারকা প্রভাস ও কৃতি শ্যানন। যদিও সেই খবর সত্যি হয়নি।

বিয়ের পরে পেশাদার অভিনয় ছাড়ার দৃষ্টান্ত খুব একটা বেশি নেই আধুনিক প্রজন্মে। যদিও সংসারে মন দেওয়ার জন্য অনেক অভিনেত্রীই বিয়ের পরে ছবির সংখ্যা কমিয়ে দেন। যেমনটা করেছিলেন রানি মুখোপাধ্যায়। মা হওয়ার পরে ছবিতে অভিনয় করার ক্ষেত্রে সংখ্যার চেয়ে গুণগত মানের দিকেই বেশি গুরুত্ব দেবেন- সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান আলিয়া ভাটও। তবে উল্টো উদাহরণও রয়েছে। বিয়ের পরে সংসারের পাশাপাশি চুটিয়ে কাজও করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অনুশকা শর্মার মতো অভিনেত্রীরা। কোন পথে হাঁটবেন পরিণীতি এখন সেটাই দেখার।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৩ অপরাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar