শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ দেশ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সালমান!

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ০২ মে ২০২৩ | প্রিন্ট  

নিজ দেশ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সালমান!

একের পর এক প্রাণনাশের হুমকি পাচ্ছেন। স্বাধীন জীবনযাত্রা নয়, নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিন কাটছে সালমান খানের। এখন আর চাইলেই সাইকেল চড়ে শহর ঘুরতে পারেন না। এখন সালমানের আগেপিছে বন্দুক নিয়ে ঘোরেন নিরাপত্তারক্ষীরা। এই পরিস্থিতিতে বিস্ফোরক মন্তব্য করেছেন সালমান।

তিনি বলেন, ভারতে অনেক সমস্যা রয়েছে, সংযুক্ত আরব আমিরাতে আমি সম্পূর্ণ নিরাপদ। সেখানে কোনো হুমকির ভয় নেই। তিনি জানান, এখন তিনি যা করছেন, তা তিনি ভেবেচিন্তেই করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন তিনি।

একের পর এক খুনের হুমকির পর আপাতত সালমানকে Y+ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে মুম্বাই পুলিশ। এদিকে সম্প্রতি ‘আপ কি আদালত’-এ এসে নিরাপত্তা বেষ্টনীর মধ্যে থাকা নিয়ে মন্তব্য করেছেন তিনি। চলতি বছরের মার্চ ও এপ্রিল মাসেও দুই ভিন্ন ব্যক্তির কাছ থেকে হুমকি ফোন ও একটি চিঠি আসে।

‘আপ কি আদালত’-এ সালমান বলেন, ‘নিরাপত্তাহীনতায় ভুগার থেকে নিরাপত্তা অনেক ভালো। হ্যাঁ, এখন আমি নিরাপত্তার মধ্যেই রয়েছি। এখন রাস্তায় সাইকেল চালিয়ে একা কোথাও যাওয়া সম্ভব নয়। সব থেকে বড় সমস্যা আমার নিরাপত্তার কারণে অন্যদের অসুবিধার সৃষ্টি হচ্ছে। জনতাও ত আমাকে দেখতে চায়, এখন আমার অনুরাগীরা অসহায়। কিসি কা ভাই কিসি কি জান-এ একটি লাইন আছে, ওদের একবার ভাগ্যবান হতে হবে, আর আমাকে ১০০ বার। খুব সাবধানে থাকতে হবে, খুব সতর্ক থাকতে হবে।
গত ১০ এপ্রিল সালমানকে মারার হুমকি ফোন আসে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে। তার আগে সালমানকে হুমকি দিয়ে ই-মেল পাঠানোর অভিযোগে রাজস্থান থেকে গ্রেফতার করা হয় এক ব্যক্তিকে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ মে ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar