শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক স্বামীর কাছেই ফিরছেন কারিশমা!

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২৯ মে ২০২৩ | প্রিন্ট  

সাবেক স্বামীর কাছেই ফিরছেন কারিশমা!

২০০৩ সালে ঘটা করে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন বলিউড তারকা কারিশমা কাপুর। এক মেয়ে ও এক ছেলের জন্মের পর তাদের সম্পর্কের ভাঙন ধরতে শুরু করে। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন কারিশমা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাদের বিচ্ছেদ হয়।

অভিযোগ উঠেছিল, বিয়ের পরদিন থেকেই সঞ্জয় এবং তার পরিবার নাকি কারিশমার উপর মানসিক অত্যাচার করতে শুরু করেন। প্রতিনিয়ত চলত শারীরিক নির্যাতন। তাকে রীতিমতো মারধর করতেন সঞ্জয়। এরপরই ঘটে বিচ্ছেদ।

কিন্তু এবার প্রাক্তন স্বামীর সঙ্গে দেখা গেল অভিনেত্রীকে। তা হলে কি জীবন সম্পর্কে নতুন করে কিছু ভাবছেন অভিনেত্রী!

আনন্দবাজারের খবরে বলা হয়, শনিবার রাতে মুম্বাইয়ের এক হোটেলে দেখা গেল প্রাক্তন এই দম্পতিকে। কালো ফুল ছাপ জামা, খোলা চুলে ক্যামেরাবন্দি হলেন কারিশমা। অন্য দিকে সাদা শার্ট ও জিন্সে দেখা গেল সঞ্জয়কে। গাড়ি থেকে নামার সময় তাদের ক্যামেরাবন্দি করলেন আলোকচিত্রীরা। তবে তারা একা নন, কন্যা সামাইরা কাপুরও ছিলেন তাদের সঙ্গে।

খবরে আরও বলা হয়, দুই সন্তানের কথা ভেবেই নাকি অভিনেত্রী মাঝেমধ্যে প্রাক্তনের সঙ্গে এমন সৌজন্য সাক্ষাৎ করেই থাকেন। তবে ফের তাদের সম্পর্ক জোড়া লাগার তেমন কোনও ইঙ্গিত এখনও নেই।

১৯৯২ সালে অজয় দেবগনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কারিশমা। ১৯৯৫ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। পরে অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে যায়। অজানা কারণে সেটাও ভেঙে যায়। ২০০৩ সালে ঘটা করে কারিশমার বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। এরপর থেকেই দু’জনের সম্পর্ক তেতো হতে শুরু করে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ অপরাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar