বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আঁখি আলমগীরের ‘পিয়া গিয়েছে দুবাই’

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ২৬ জুন ২০২২ | প্রিন্ট  

আঁখি আলমগীরের ‘পিয়া গিয়েছে দুবাই’

ঘনিয়ে আসছে ঈদুর আজহা। বছরের অন্যতম এই উৎসবের আনন্দে মেতে উঠবে পুরো দেশ। সেই আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দিতে আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। যেটা শুনলে শ্রোতাদের নাচতে ইচ্ছে করবে।

গানের শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই’। প্রিয় মানুষ যখন দূরে থাকে, তখনকার অনুভূতি নিয়েই বানানো হয়েছে গানটি। কিছুটা বিরহী ধাঁচের কথা হলেও মিউজিকে রাখা হয়েছে ধুমধাড়াক্কা ব্যাপার। আঁখি আলমগীরের মতে, এটা ‘ফান অ্যান্ড ড্যান্স’ টাইপের গান।

গানটির কথা লিখেছেন ভারতের জনপ্রিয় গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আকাশ সেন। সম্প্রতি ভারতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানিটর ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। এবারের ঈদুল আজহায় গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

ভিন্ন ঘরানার এই গানটি নিয়ে আঁখি আলমগীর প্রবল উচ্ছ্বসিত। গানের ভিডিওতে তিনি নেচেছেন একঝাঁক তরুণীর সঙ্গে। গানটি নিয়ে গায়িকা বললেন, ‘যারা নাচতে পছন্দ করে, এনজয় করতে পছন্দ করে তাদের খুবই ভালো লাগবে। একটি সুইট সং এটি। যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে, তারা গানটি ফিল করতে পারবে। এটাকে আমরা কিছুটা ফান এন্ড ড্যান্স এর মিশেলে উপস্থাপন করছি শ্রোতাদের কাছে। আমি আশা করছি শ্রোতা-দর্শকদের গানটি ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্র জানায়, আসন্ন ঈদুল আজহায় গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:০৯ অপরাহ্ণ | রবিবার, ২৬ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar