বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যাকলিনের জন্য ‘পশু হাসপাতাল’ বানাচ্ছেন সুকেশ

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

জ্যাকলিনের জন্য ‘পশু হাসপাতাল’ বানাচ্ছেন সুকেশ

ভালোবাসার মানুষের জন্য লোকে কত কিছুই না করে! এবার নিজের ভালোবাসার মানুষ বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের জন্য বিশ্বমানের পশু হাসপাতাল বানাচ্ছেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। সম্প্রতি জেল থেকে অভিনেত্রীকে লেখা চিঠিতে এমনটাই জানান তিনি।

২০০ কোটি আর্থিক প্রতারণার মামলায় জেলেই দিন কাটছে সুকেশের। সেখানে বসেও ভুলতে পারছেন না প্রিয়তমা জ্যাকলিনকে। একের পর এক লিখছেন চিঠি। এবারের চিঠিতে প্রেমিকার আগামী জন্মদিনে কী বিশেষ উপহারের কথা ভাবছেন, সেটাই যেন জানালেন সুকেশ।

তার দাবি, বেঙ্গালুরুতে তিনি পশুদের জন্য বিশ্বমানের হাসপাতাল বানাচ্ছেন। ২৫,০০০ বর্গফুট আয়তনের হাসপাতালটি তৈরির বাজেট ২৫ কোটি রুপি। জ্যাকলিনের প্রতি ভালোবাসা থেকেই এই হাসপাতাল বানাচ্ছেন বলে দাবি করেছেন সুকেশ।

জ্যাকলিনের উদ্দেশ্যে লেখা চিঠিতে তাকে ‘মাই বেবি ডল’ সম্বোধন করে সুকেশ লেখেন, ‘এই হাসপাতালটি পশুদের প্রতি তোমার ভালোবাসা উপলব্ধি করাবে। এটি সমগ্র এশিয়ায় মধ্যে সেরা একটি হাসপাতাল হবে, যেমনটা তুমি কল্পনা করেছিলে। আমার দল সবকিছু দেখছে। ২০২৪ সালের ১১ আগস্ট হাসপাতাল নির্মাণ কাজ শুরু হবে, যেদিনটি তোমার জন্মদিন মাই বেবি।’

সুকেশ দাবি করেছেন, দক্ষিণ ভারতের সবথেকে আধুনিক হবে এই হাসপাতাল। সংযুক্ত আরব আমিরাতেও আরও একটি হাসপাতাল তৈরি করা হবে। যাতে হাসপাতাল নির্মাণের কাজ শুরু করতে দেরি না হয়, সেজন্য অগ্রিম টাকাও দেওয়া হয়ে গেছে, সমস্ত সরঞ্জাম জার্মানি থেকে আমদানি করা হবে। হাসপাতালের থিম হবে সাদা ও গোলাপি। আমাদের দেশের সেরা পশু চিকিৎসকরা সেই হাসপাতালে থাকবেন। সমস্ত চিকিৎসা ও সার্জারি বিনামূল্যে দেওয়া হবে, ঠিক যেমন তুমি চেয়েছিলে আমার রানি। আমি আশা রাখি, এটা তোমার মুখে হাসি ফোটাবে।’

জেলে থাকলেও রোমান্টিকতায় একটুও ছেদ পড়েনি সুকেশের। সেটাই যেন জানালেন তার লেখা চিঠিতে। ‘জওয়ান’ ছবির ‘চালেয়া’ গানে নেচেছেন তিনি। আর সেই নাচ তিনি প্রিয়তমা জ্যাকলিন উৎসর্গ করেছেন। চমৎকার এই গানটি তৈরি করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শাহরুখ ও অনিরুদ্ধের প্রতি।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৮ অপরাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar