সোমবার ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের ‘জওয়ান’র প্রশংসায় অক্ষয়

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

শাহরুখের ‘জওয়ান’র প্রশংসায় অক্ষয়

মুক্তির চার দিনের মধ্যেই একের পর এক রেকর্ড ভাঙছে শাহরুখ খানের ‘জওয়ান’। হিসাব বলছে, ইতোমধ্যে ৫০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে এই সিনেমা। সমালোচক থেকে দর্শক সবাই ‘জওয়ান’ বলতে পাগল। এমনকি, ইন্ডাস্ট্রির অন্যান্য নায়ক-নায়িকারাও বক্স অফিসের লড়াই ভুলে জওয়ান ও শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ। এই যেমন নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে শাহরুখের প্রশংসা করেছেন বলিউডের খিলাড়ি কুমার অক্ষয়। তবে শুধু প্রশংসাই নয়, জওয়ানের উদাহরণ দিয়ে দক্ষিণী সিনেমাকেও একহাত নিয়েছেন তিনি।

এক্স হ্যান্ডেলে অক্ষয় লিখেছেন, কী দারুণ সাফল্য। শুভেচ্ছা জওয়ান, পাঠান, শাহরুখকে। আমাদের সিনেমা আবার ফিরে এসেছে।

বক্স অফিসে ‘বাহুবলী’, ‘পুষ্পা’, ‘কেজিএফ’, ‘আর আর আর’ সিনেমার সাফল্যের ফলে যেন পিছিয়ে পড়েছিল বলিউড। শাহরুখের পাঠান, জওয়ানও যে বলিউডকে হারতে দেননি, অক্ষয়ের পোস্টে যেন সেই ইঙ্গিতই পাওয়া গেল।

অক্ষয়ের এই পোস্টের উত্তরও দিয়েছেন শাহরুখ। কিং খান লিখলেন, আপনাদের প্রার্থনাতেই এমনটা সম্ভব হয়েছে। ভালো থাকবেন খিলাড়ি।

এখন জওয়ান ব্লকবাস্টার। শোনা যাচ্ছে, মুক্তির দিনই ১২৫ কোটির ব্যবসা করেছিল কিং খানের সিনেমা। দ্বিতীয় ও তৃতীয় দিন সিনেমাটির আয় ছিল ১০৯ কোটি ও ১৪০ কোটি। চতুর্থ দিন অর্থাৎ রোববার সারা বিশ্বে ১৫৬ কোটি টাকা আয় করেছে জওয়ান। তাতেই চারদিনে সিনেমার আয় ৫৩১ কোটি টাকা। অন্যদিকে বক্স অফিসে ভালো ব্যবসা করেছে অক্ষয়ের ও মাই গড ২।

Facebook Comments Box
advertisement

Posted ২:০২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar