সোমবার ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেকের সঙ্গে সম্পর্কের জেরে ভাঙছে বেনিফারের সংসার!

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ০২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

সাবেকের সঙ্গে সম্পর্কের জেরে ভাঙছে বেনিফারের সংসার!

হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেকের জীবন জেনিফারময়। কখনও তার জীবনে প্রাক্তন জেনিফার গার্নারই শেষ কথা, কখনও আবার তিনি চোখে হারান স্ত্রী জেনিফার লোপেজকে। দুই জেনিফারের মাঝে ভারসাম্য তৈরি করতে গিয়ে এ বার বিপদে পড়েছেন হলিউডের অন্যতম ‘ব্যাটম্যান’।

প্রাক্তন জেনিফারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার ফলে নাকি বর্তমান স্ত্রী জেনিফারের সঙ্গে বাগবিতণ্ডা হচ্ছে বেনের। এমনকি, সেই কথা কাটাকাটি নাকি এখন বাড়ির চারদেওয়াল ছাড়িয়ে প্রকাশ্যে এসেছে। সম্প্রতি গাড়িতে বসেও নাকি একে অপরের সঙ্গে সমানে ঝগড়া করছিলেন হলিউডের জনপ্রিয় এই জুটি।

হলিউড অভিনেত্রী ও জনপ্রিয় পপ তারকা জেনিফার লোপেজের সঙ্গে কয়েক বছর প্রেমের পরে ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বেন। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাঁটেন দম্পতি। তত দিনে তিন সন্তানের মা-বাবা তাঁরা। বিচ্ছেদের পরেও তিন সন্তানকে সময় দেওয়া নিয়ে কোনো বিরোধ নেই প্রাক্তন দম্পতির মধ্যে। গত মাসেই লস অ্যাঞ্জেলেসে মেয়ে সেরাফিনার সঙ্গেই একই গাড়িতে দেখা গিয়েছিল প্রাক্তন যুগলকে। গাড়িতে বেনের পাশেই বসেছিল সেরাফিনা। মেয়ের সামনেই প্রাক্তন স্ত্রীর সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বেনকে।
তখনই গুঞ্জন ওঠে, তবে কি বর্তমান স্ত্রী জেনিফার লোপেজের সঙ্গে আর বনিবনা হচ্ছে না বেনের? সেই ঘটনার প্রভাবই কি এখন পড়ছে বেনিফারের সংসারে? প্রাক্তনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার ফলেই নাকি রাগে ফুঁসছেন বেনের বর্তমান স্ত্রী।

২০০২ সালে ‘জিজি’ ছবির সেটে জেনিফার লোপেজের সঙ্গে প্রথম সাক্ষাৎ বেনের। ওই সিনেমার সেটেই পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। ২০০৩ সালে বিয়ে করারও কথা ছিল তাদের। যদিও সংবাদমাধ্যমের অতিরিক্ত হুল্লোড়ের জেরে নাকি বিয়ে পিছাতে বাধ্য হন বেন ও জেনিফার।

২০০৪ সালে বেনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ‘অন দ্য ফ্লোর’ খ্যাত পপ তারকা। ২০০৫ সালেই জেনিফার গার্নারকে বিয়ে করেন বেন। ১৩ বছরের সংসারের পর ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তারা। ২০২১ সালে ফের জেনিফার লোপেজের সঙ্গে প্রেমের জল্পনা শোনা যায় বেনের। বছরখানেক প্রেমের পর ২০২২-এ জেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। জেনিফার গার্নারের সঙ্গে ফের ঘনিষ্ঠতা বাড়ার পরে জেনের সঙ্গে বেনের দ্বিতীয় ইনিংসও কি ফুরলো?

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ অপরাহ্ণ | সোমবার, ০২ অক্টোবর ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar