বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নুসরাত-অঙ্কুশের ‘ভয়’ মুভির শুটিং সমাপ্ত

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ১৬ জুলাই ২০২২ | প্রিন্ট  

নুসরাত-অঙ্কুশের ‘ভয়’ মুভির শুটিং সমাপ্ত

উপস্থাপনার জগত থেকে ২০১৫ সালে সিনেমায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘আশিকী’। এতে ফারিয়ার নায়ক হন কলকাতার অঙ্কুশ হাজরা। এরপর তাদেরকে একসঙ্গে দেখা গেছে ‘বিবাহ অভিযান’-এ। যেটা মুক্তি পায় ২০১৯ সালে।

ওই বছরই অঙ্কুশের সঙ্গে নতুন আরেকটি প্রজেক্টে যুক্ত হন নুসরাত ফারিয়া। সেটির নাম ‘ভয়’। কিছু অংশের কাজও হয়েছিল তখন। কিন্তু করোনার কারণে সিনেমাটির কাজ আটকে যায়। অবশেষে সেই জট খুলেছে, শেষ হয়েছে ‘ভয়’-এর কাজ।

গত সপ্তাহ থেকে শুরু হয় সিনেমাটির বাকি অংশের শুটিং। এতে অংশ নেন ফারিয়া, অঙ্কুশসহ অন্যরা। টানা চিত্রায়নে শুক্রবার (১৫ জুলাই) সম্পন্ন হয় ক্যামেরার কাজ। সে খবর জানিয়েছেন ফারিয়া নিজেই। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে বললেন, “ভয়’ সিনেমার কাজ শেষ হয়েছে। শিগগিরই দেখা হচ্ছে সিনেমা হলে।”

নুসরাত ফারিয়া জানান, শুটিং শেষ হলেও সিনেমাটির ডাবিং এখনো বাকি আছে। আগামী মাসে সেটাও সম্পন্ন করা হবে। এরপরই জানানো হবে মুক্তির তারিখ।

উল্লেখ্য, ‘ভয়’ সিনেমাটি নির্মাণ করছেন রাজা চন্দ। এতে সাঁতারের প্রশিক্ষক চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। অন্যদিকে নুসরাত ফারিয়াকে দেখা যাবে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায়। সিনেমাটিতে অঙ্কুশ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন বরুণ চক্রবর্তী, অভিষেক সিংহ, অসীম রায় চৌধুরী, অমিতাভ গঙ্গোপাধ্যায় প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৮ অপরাহ্ণ | শনিবার, ১৬ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar