শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণির বিরুদ্ধে নাসিরের মামলা : সিআইডিকে তদন্তের নির্দেশ

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২ | প্রিন্ট  

পরীমণির বিরুদ্ধে নাসিরের মামলা : সিআইডিকে তদন্তের নির্দেশ

চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে হত্যাচেষ্টাসহ কয়েকটি অভিযোগে সাভারের বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা করা মামলা সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (১৮ জুলাই) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান এ আদেশ দেন।

একই সঙ্গে অভিযোগ তদন্ত করে আগামী ৬ অক্টোবর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। আদালতের অতিরিক্ত পিপি আনোয়ারুল কবীর বাবুল সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৬ জুলাই আদালতে পরীমণির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে মামলাটি করেন ব্যবসায়ী নাসির। মামলায় পরীমণি ছাড়াও তার দুই সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমিকে আসামি করা হয়।

বাদী তার মামলায় উল্লেখ করেন, ২০২১ সালের ৯ জুন রাতে পরিমণি ও তার সহযোগীরা বোট ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। তাঁরা তাঁকে মারধর ও হত্যার হুমকি দিয়ে গ্লাস ভাঙচুর করেন।

মামলার অভিযোগে আরও বলা হয়, পরীমণি ও তার সহযোগীরা সুযোগ বুঝে বিভিন্ন নামিদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমণি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান। এর আগেও পরীমণির বিরুদ্ধে মামলা করেছিলেন জাতীয় পার্টির নেতা নাসির উদ্দিন মাহমুদ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar