রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘রক্তজবা’ দিয়ে বড় পর্দায় ফিরছেন তিশা

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২৫ জুলাই ২০২২ | প্রিন্ট  

‘রক্তজবা’ দিয়ে বড় পর্দায় ফিরছেন তিশা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা মাতৃত্বের কারণে দীর্ঘ সময় ধরে অভিনয়ের আঙিনায় অনুপস্থিত। তবে বিরতি নেওয়ার আগে কিছু কাজ করেছিলেন। এর মধ্যে অন্যতম ‘রক্তজবা’ নামে একটি সিনেমা। নিয়ামুল মুক্তা পরিচালিত এ সিনেমাটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন তিশা।

চলতি বছরের সেপ্টেম্বরে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। এতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, ‘ভালো একটি গল্পের সিনেমা এটি। যে কারণে আগ্রহ নিয়েই এতে অভিনয় করেছি। এ ছাড়া এর নির্মাণশৈলী থেকে শুরু করে অন্যান্য বিষয়গুলোও ছিল সুন্দর। তাই এর প্রতি দর্শকের আগ্রহ তৈরি হবে। সিনেমাটির সফলতা নিয়ে তাই আমি আশাবাদী।’

সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, রাজ, জয়িতা মহলানবীশ প্রমুখ। এদিকে তিশা অভিনীত আরেকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এটি হলো-ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় নির্মিত বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’। এ ছাড়া দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ নামের আরেকটি সিনেমায়ও অভিনয় শুরু করেছিলেন। কিন্তু এটির কাজ এখনো শেষ হয়নি। বিরতি কাটিয়ে চলতি বছরই অভিনয়ের ফেরার কথা জানিয়েছেন তিশা।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৮ অপরাহ্ণ | সোমবার, ২৫ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar