বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে কাজলের সঙ্গে কথা বলতেন না রানি

বিনোদন ডেস্ক:   |   বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

যে কারণে কাজলের সঙ্গে কথা বলতেন না রানি

একটা সময় মুখার্জি বাড়ির দুই মেয়ে রানি ও কাজল দু’জনেই দাপটের সঙ্গে বলিউডে রাজত্ব করেছেন। বক্সঅফিসে একের পর এক হিট ছবি দিয়েছেন তারা। কিন্তু তাদের মধ্যে যে সম্পর্ক মোটেই মধুর ছিল না! ‘কুছ কুছ হোতা হ্যায়’র সেটে তাদের দুইজনকে দেখে রীতিমতো অবাক হয়েছিলেন পরিচালক করণ জোহর।

ক্যারিয়ারের শুরু থেকেই তাদের মধ্যে তেমন ভাব ছিল না। তবে এখন বলিউডের দুই বাঙালি কন্যার বরফ-শীতল সম্পর্কে উষ্ণতার প্রলেপ লেগেছে। কিন্তু সম্পর্কে বোন হওয়া সত্ত্বেও কেনই বা কাজলের সঙ্গে বলিউডের ‘মর্দানি’র দূরত্ব ছিল, প্রকাশ্যে সেবিষয়ে জানালেন রানি মুখার্জি।

সম্প্রতি কফি উইথ করণ শোয়ে করণ জোহারের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কাজল-রানি। পছন্দের পরিচালকের সঙ্গে জমিয়ে আড্ডা দেন দুই নায়িকা। করণও এমন বেশ কিছু প্রশ্ন সামনে তুলে আনেন, যা নিয়ে প্রথম থেকেই রানির অনুরাগীদের কৌতূহল ছিল। করণের কথায়, তাদের মধ্যে শুরুতে তেমন একটা বন্ধুত্ব ছিল না, কিন্তু কেন? খুল্লমখুল্লা জবাব দেন করণের অঞ্জলি আর টিনা।
রানি স্বীকার করে নেন যে অতীতে মুখার্জি বাড়ির বোনেদের মধ্যে তেমন ভাব ছিল না। তবে সেই দূরত্বের তেমনও কোনও বড় কারণ ছিল না। তাই সময়ের সঙ্গে সবই ঠিক হয়ে গেছে। আদিত্য চোপড়ার ঘরণী বলেন, সব পরিবারেই মতপার্থক্য থাকে, কিন্তু যদি মতপার্থক্যের কোনও যুক্তিসঙ্গত কারণই না থাকে তাহলে কেনই বা অহেতুক এর জন্য সম্পর্কে দূরত্ব তৈরি হবে!

শুধু তাদের মধ্যে ‘যোগাযোগের অভাবেই সম্পর্ক ঠিক ছিল না’ বলে জানান রানি মুখার্জি।

বোনের কথায় সায় দেন কাজলও। তিনি বললেন, সত্যি তেমন কোনও কারণ ছিল না। খুব স্বাভাবিক দূরত্ব। আমাদের কাছে সেই সময়টা কাজই প্রথম গুরুত্ব পেত।

কাজলের কথা শেষ হতে না হতেই রানি বলে ওঠেন, ‘কারণ আমরা সবাই ছোট ছিলাম, কাজল ছোটবেলা পরিবারের ছেলেদের সঙ্গে বেশি ঘনিষ্ঠ ছিলেন। এরপর ওরা থাকত শহরে, আর আমরা থাকতাম জুহুতে। তাই খুব একটা দেখাও হত না।’

রানির কথায়, দু’জনেরই বাবার মৃত্যুর পরই তাদের বন্ধুত্ব গাঢ় হয়েছে। একটি ইন্টারভিউতে কাজলের বোন তানিশা জানিয়েছিলেন, তিনি রানির অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই যোগাযোগ করেছিলেন। তবে কাজলের চেয়ে বোন তানিশার সঙ্গে তার সম্পর্ক যে বেশি খোলামেলা তা স্বীকার করেছেন রানি মুখার্জি।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar