বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিম্পাঞ্জির সঙ্গে ছবি, কটাক্ষের শিকার নুসরাত

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

শিম্পাঞ্জির সঙ্গে ছবি, কটাক্ষের শিকার নুসরাত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন সময় আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি একটি শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে আরও একবার সংবাদের শিরোনাম হলেন এই নায়িকা।

সাদা রঙের টি-শার্টের সঙ্গে শর্টস, নুসরাতের কোলে বসে আছে একটি শিম্পাঞ্জি। শুধু বসেই নেই, অভিনেত্রীর গালে আলতো করে চুম্বন করতেও দেখা যায় তাকে। শিম্পাঞ্জির সঙ্গে খুনসুটির সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন নুসরাত। ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘চমৎকার রোববার। সে ভালোবাসা ও চুম্বন দিয়েছে।’

নুসরাতের এই ভিডিও নিয়েও শুনতে হয়েছে কটাক্ষ। একদল রীতিমতো নায়িকা ও শিম্পাঞ্জির ঠোঁট নিয়ে আজেবাজে মন্তব্যে মেতেছেন। তাদের কেউ লিখেছেন, ‘দু’জনের ঠোঁট একইরকম।’ মাহবুবা লেখেন, ‘সেম সেম লাগে দুইটারে।’ আরেকজন লেখেছেন, ‘বিচ্ছিন্ন হয়ে যাওয়া দুই ভাইবোন! আমি কেন্দে দিয়েছি!’

জনগণের খোঁজ রাখেন না, খোলামেলা ছবি তুলতে ব্যস্ত ‘এমপি’ নুসরাত
সম্প্রতি ঠোটের সার্জারি করিয়েছেন নুসরাত। ঠোটের আকর্ষণীয়তা বাড়াতেই নায়িকার এমন উদ্যোগ। সেটাই চোখে পড়েছে নেটিজেনদের। শিম্পাঞ্জির সঙ্গে তুলনা করেও মন্তব্য করতে ছাড়ছেন না।

এদিকে, এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের টিকিট পাননি নুসরাত। এরপরই স্বামী যশকে নিয়ে ছুটি কাটাতে উড়াল দিয়েছেন থাইল্যান্ডে। সেখানেই এই ভিডিও ধারণ করেছেন অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar