শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা হওয়ার খুশিতে ফের বিয়ে করেছেন জাস্টিন বিবার!

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ১১ মে ২০২৪ | প্রিন্ট  

বাবা হওয়ার খুশিতে ফের বিয়ে করেছেন জাস্টিন বিবার!

কয়েক বছর আগেই হেইলিকে বিয়ে করেছেন মার্কিন সংগীতশিল্পী জাস্টিন বিবার। মাঝে একবার এই জুটির বোঝাপড়ায় অবনতি হওয়ারও গুঞ্জন পাওয়া যায়। অবশ্য সেসব গুঞ্জন আর ডালপালা মেলেনি। এবার শোনা যাচ্ছে আবারও না কি বিয়ে করেছেন বিবার।

এই তারকা শিল্পীর বিয়ের কথা শুনে হয়ত হকচকিয়ে যেতে পারেন নেটিজেনরা। কেননা হেইলিকে তো এখনো ডিভোর্স দেননি তিনি, তাহলে কীভাবে আবারও বিয়ের পিঁড়িতে বসবেন! মজার ব্যাপার হলো অন্য কোনো নারীকে নয়, দ্বিতীয়বারের মতো আবারও হেইলিকেই বিয়ে করছেন বিবার। কারণ প্রথমবার সন্তানের জন্ম দিতে চলেছেন হেইলি। মূলত এ খুশিতেই ফের বিয়ে করেছেন এই জুটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী হেইলির বেবিবাম্পের ছবি নিজেই শেয়ার করেছেন বিবার। শুধু তাই নয়, খ্রিস্টানমতে ফের ফাদারের সামনে বিয়ে করেছেন জাস্টিন ও হেইলি।

২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় বিবার ও সেলেনা গোমেজের। লোকে সমালোচনা করে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনার কাছ থেকে জাস্টিনকে ছিনিয়ে নেন হেইলি।

পরে ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন। কিন্তু বিয়ের খবর কেউই প্রকাশ্যে আনেননি। অবশ্য এবার অনাগত সন্তানের বিষয়ে লুকোচুরি করেননি।

 

Facebook Comments Box
advertisement

Posted ২:১৪ অপরাহ্ণ | শনিবার, ১১ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar