শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে মুক্তি পাচ্ছে রাজকুমার-জাহ্নবীর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ২২ মে ২০২৪ | প্রিন্ট  

বাংলাদেশে মুক্তি পাচ্ছে রাজকুমার-জাহ্নবীর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

গত বছর শাহরুখ খানের ‘পাঠান’ দিয়ে বাংলাদেশে হিন্দি সিনেমা মুক্তি শুরু হয়। এরপর একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। নতুন আরও এক সিনেমা আসছে এ মাসে—‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত সিনেমাটি মুক্তি পাবে ৩১ মে। ওই দিন থেকে মিস্টার অ্যান্ড মিসেস মাহি বাংলাদেশের হলে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

সিনেমাটি মুক্তি দেওয়ার ব্যাপারে ২১ মে মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছেন জানিয়ে মামুন বলেন, ‘আমরা একই দিনে ভারতের সঙ্গে সিনেমাটি মুক্তি দিতে চাই। পরিবেশকের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে আছে। মন্ত্রণালয়ের অনুমতিও পেয়েছি। শিগগির সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেব।’

মিস্টার অ্যান্ড মিসেস মাহি পরিচালনা করেছেন স্মরণ শর্মা। প্রযোজনায় করণ জোহর। গল্পে রাজকুমারকে দেখা যাবে এক ব্যর্থ ক্রিকেটারের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম মাহেন্দ্র। নিজে খেলোয়াড় হতে না পারলেও ক্রিকেটের খুব ভক্ত সে। আর জাহ্নবীর চরিত্রের নাম মাহিমা, পেশায় চিকিৎসক। পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দুজনের নামের আদ্যাক্ষর এক হওয়ায় মিস্টার অ্যান্ড মিসেস মাহি নামে পরিচিত পায় তারা। ধীরে ধীরে তারা বুঝতে পারে, ক্রিকেট দুজনেরই পছন্দের। মাহিমা পেশায় চিকিৎসক হলেও ব্যাটিংয়ে পারদর্শী। স্ত্রীকে ক্রিকেটার বানানোর জন্য উঠেপড়ে নামে মাহেন্দ্র।

এরই মধ্যে মিস্টার অ্যান্ড মিসেস মাহি সিনেমার ট্রেলার ও গানগুলো সাড়া ফেলেছে অনলাইনে। সিনেমাটি সবার ভালো লাগবে বলে আশাবাদী অনন্য মামুন। তিনি জানিয়েছেন, এ সিনেমার পর ‘পুষ্পা ২: দ্য রুল’ও দেশের হলে মুক্তির চেষ্টা চলছে। পুষ্পা ২ মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট। এ সিনেমার মাধ্যমে বাংলাদেশে শুরু হবে দক্ষিণ ভারতীয় সিনেমার প্রদর্শন।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৭ অপরাহ্ণ | বুধবার, ২২ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar