মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকার বিরুদ্ধে দ্বিমুখী আচরণের অভিযোগ

বিনোদন ডেস্ক:   |   শুক্রবার, ২৯ জুলাই ২০২২ | প্রিন্ট  

দীপিকার বিরুদ্ধে দ্বিমুখী আচরণের অভিযোগ

নগ্ন হয়ে ফটোশুট করে প্রশ্নের সম্মুখীন হচ্ছেন রণবীর সিং। তার বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। কেউ কেউ সাহসের প্রশংসা করেছেন। আবারও সমালোচনাও চলছে। অনেকেই বলছেন, নারী হয়ে এমন ফটোশুট করলে সমালোচনার শেষ থাকতো না। অথচ রণবীরের এমন ফটোশুটে সবাই বাহবা দিচ্ছেন।

রণবীরের নগ্ন ফটোশুটের যারা প্রশংসা করেছেন তাদের তালিকায় স্ত্রী দীপিকা পাড়ুকোনও আছেন। আর দীপিকার এই প্রশংসাই মানতে পারছেন না শার্লিন চোপড়া। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, এক অনুষ্ঠানে তিনি হাজির ছিলেন। সেখানে দীপিকাও ছিলেন। স্বল্প পোশাকের কারণে দীপিকা তার দিকে সমালোচনার দৃষ্টিতে তাকিয়েছিলেন। অথচ সেই দীপিকাই এখন স্বামীর নগ্ন ফটোশুটের প্রশংসা করছেন।

শার্লিন বলেন, ‌‘আমি আন্তর্জাতিক পর্যায়ের একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছিলাম। তখন আমাকে চরিত্রহীনসহ বহু উপাধি দেওয়া হয়েছিল। আমাদের এমন দ্বৈত আচরণ কেন? এটা বলবেন না যে- এটাই স্বাভাবিক, এমনটা হতেই পারে। যে দৃষ্টিতে দীপিকা পাড়ুকোন আমাকে দেখেছিল আমি সেই লুক দেখাতে চাই। সে হয়তো মনে মনে ভেবেছিল এত ছোট টপ, এত ছোট শর্ট! কিন্তু আমি স্বল্প হলেও কিছু পোশাক পরেছিলাম সেদিন। কিন্তু আপনার পতিদেবের শরীরে কী ছিল? কিছুই তো ছিল না।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar