শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বয়সে ছোট জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ১০ জুন ২০২৪ | প্রিন্ট  

বয়সে ছোট জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা প্রেম করছেন, বলিপাড়ায় কান পাতলে বেশ কয়েকবছর ধরেই এমন কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও প্রেম, বিয়ে, এসব নিয়ে কোনওদিনই বিশেষ কথা বলতে শোনা যায় না ‘দাবাং’ গার্ল সোনাক্ষীকে। এবার বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, শত্রুঘ্ন কন্যার বিয়ের খবর। কিন্তু পাত্র কে? কবেই বা বিয়ে?

টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে, সোনাক্ষী সিনহা তার প্রেমিক জাহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ২৩ জুন তাদের বিয়ের দিন ঠিক হয়েছে। বিয়ের অনুষ্ঠান হবে SoBo Hotspot-এ। এই বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগত স্তরেই রাখা হবে বলে খবর। জানা যাচ্ছে, দুই বছর ধরে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী ও জাহির ইকবাল।

যদিও তাদের সম্পর্কের কথা খুব বেশিদিন চাপা রাখতে পারেননি তারা। বলিপাড়ার বহু অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গেছে সোনাক্ষী ও জাহিরকে। কখনও হাতে হাত ধরে সিনেমা দেখতে গিয়েছেন, কখনও বা ডিনার ডেটে। সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সোনাক্ষী-জাহিরের প্রেম নিয়ে সংবাদমাধ্যমে লেখালিখিও হয়েছে বহুবার। যদিও শত্রুঘ্ন কন্যা প্রেমের এ বিষয়ে ছিলেন স্পিকটি নট।
জানা যাচ্ছে, সোনাক্ষী ও জাহিরের পরিবারের এই সম্পর্কে সম্মতি রয়েছে। দুই পরিবারই তাদের আশীর্বাদ দিতে বিয়ের দিন উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, জাহির ইকবাল বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। উইকিপিডিয়া বলছে, সোনাক্ষীর বর্তমান বয়স ৩৭, আর জাহিরের ৩৫।

প্রসঙ্গত, জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডাবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো ছবিতে দেখা গেছে।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে ‘হীরামান্ডি’র প্রচারে এসেছিলেন সোনাক্ষী। সেসময় তাকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করেছিলেন কপিল। উত্তরে শত্রুঘ্ন কন্যা বলেছিলেন, “কাটা ঘায়ে নুনের ছিঁটা! আমি কিন্তু বিয়ের জন্য প্রস্তুত।”

যদিও বুদ্ধিমত্তার সঙ্গে জাহির ইকবালের প্রসঙ্গ তখন এড়িয়ে গিয়েছিলেন সোনাক্ষী।

সম্প্রতি সঞ্জয়লীলা বানসালির ‘হীরামান্ডি’তে নিজের অভিনয়ের কারণে প্রশংসা কুড়িয়েছেন সোনাক্ষী সিনহা। তার অভিনয় নিয়ে চর্চা হচ্ছে। এর মাঝেই শোনা যাচ্ছে বিয়ের খবর।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৯ অপরাহ্ণ | সোমবার, ১০ জুন ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar