বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে দীপিকা

বিনোদন ডেস্ক:   |   বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ | প্রিন্ট  

বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে দীপিকা

দীপিকা পাডুকোন কি আদৌও প্রেগন্যান্ট কিনা তা নিয়ে নানা জনের নানা প্রশ্ন ছিল। যারা দীপিকার বেবি বাম্প নিয়ে প্রশ্ন তুলেছিলেন, তাদের একেবারে চুপ করিয়ে দিয়েছেন বেশ কিছু ছবি দিয়ে।

বুধবার (১৯ জুন) সন্ধ্যায় তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁর বেবি বাম্প একেবারে স্পষ্ট। তবে ছবিতে দীপিকার মুখ দেখা না গেলেও, তাঁকে কালো পোশাকে পোজ দিতে দেখা গিয়েছে। তাঁর বেবি বাম্পও স্পষ্ট দেখা যাচ্ছিল। এরপর সন্ধ্যায় তাকে ‘কলকি ২৮৯৮ এডির’ অনুষ্ঠানে দেখা যায়। যেখানে দীপিকার বেবি বাম্পের পাশাপাশি সকলের নজর কেড়েছে তাঁর হাই হিল। যে কারণে নেটদুনিয়ায় তাঁকে নিয়ে নানা আলোচনাও হচ্ছে।

এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা। ভক্তেরা সবসময়ই মুখিয়ে তাঁকে একঝলক দেখার জন্য। সেই ইচ্ছে এবার পূরণ বলা চলে। কালকির ওই ইভেন্টে হবু মাকে দেখাচ্ছিল অসাধারণ। তবে অনেকেই তাঁর হাই হিল পরায় রীতিমতো ক্ষুব্ধ। ছয় মাসের গর্ভবতী এই ধরনের হাই হিল পরায় প্রচুর সমালোচিতও হয়েছিলেন। কেউ লিখেছেন, গর্ভাবস্থায় এমন হাই হিল, সত্যিই বিপজ্জনক। কারও মতে আবার, যতই সুন্দর দেখতে হোক না কেন, এই সময়ে এমন হাই হিল পরা একেবারে উচিত নয়। কেউ লিখেছেন, গর্ভাবস্থায় কে এমন হাই হিল পরে? প্রায় সবারই নজর তাঁর হিলের দিকে বলা চলে।

কালকির অনুষ্ঠান চলাকালীন, দীপিকা তাঁর বেবি বাম্প সম্পর্কে মুখ খুলেছিলেন এবং প্রভাসেরও ভূয়সী প্রশংসা করেছেন। অভিনেত্রী বলেছিলেন কী ভাবে তিনি সেটে সমস্ত সহকর্মীদের খাওয়াতেন। দীপিকা বলেন, ‘তিনি আমাকে যে খাবার খাওয়াচ্ছেন তাতেই আমি এমন হয়েছি। প্রতিদিন ও এভাবে যত্ন নিয়েছে সেটে।’

দীপিকা ও প্রভাস ছাড়াও ‘কালকি ২৮৯৮ এডি’-তে অমিতাভ বচ্চনকেও দেখা যাবে। ২৭ জুন মুক্তি পাবে সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar