মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

প্লিজ, আমার সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বয়কট করবেন না : আমির খান

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২ | প্রিন্ট  

প্লিজ, আমার সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বয়কট করবেন না : আমির খান

দীর্ঘ চার বছর পর আসছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানের সিনেমা। বহুল আলোচিত এই সিনেমার নাম ‘লাল সিং চাড্ডা’। আগামী ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে এটি।

ইতোপূর্বে সিনেমাটির ট্রেলার ও গান প্রকাশিত হয়েছে। গানগুলো ভূয়সী প্রশংসা ও জনপ্রিয়তা লাভ করেছে। তবে ট্রেলার নিয়ে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। এরপরও আমির ভক্তরা আশায় বুক বেঁধে আছেন, দীর্ঘদিন পর তাদের প্রিয় তারকা চেনা স্টারডমে ফিরবেন।

কিন্তু এর মধ্যেই শুরু হয়েছে বিড়ম্বনা। সোশ্যাল মিডিয়ায় ‘লাল সিং চাড্ডা’ ও আমির খানের বিরুদ্ধে চলছে নানান অপপ্রচার। সিনেমাটি বয়কটের ডাক দিচ্ছে একদল নেটিজেন। তাদের দাবি, আমির খান ভারতকে পছন্দ করেন না। সেজন্য তার সিনেমা যেন কেউ না দেখে।

বিষয়টি নিয়ে এবার কথা বলেছেন আমির খান। একটি সংবাদ সংস্থাকে তিনি বললেন, ‘আমার খুব খারাপ লাগে এটা দেখতে যে, কিছু মানুষ আমাকে ও আমার সিনেমা বয়কট করতে বলছে। তারা বিশ্বাস করে, আমি ভারতকে ভালোবাসি না, কিন্তু এটা আসলে সত্য নয়।’

আমির খান আরও বলেন, ‘আমি সত্যিই আমার দেশকে ভালোবাসি, এটাই আমি। কিন্তু দুর্ভাগ্য, কিছু মানুষ ওরকম ভাবে। আমি সবাইকে নিশ্চিত করছি, ব্যাপারটা এরকম নয়। প্লিজ আমার সিনেমা বয়কট করবেন না, দয়া করে আমার সিনেমা দেখুন।’

আমির খানের বিরুদ্ধে এই বয়কটের সূচনা হয়েছে ২০১৫ সালের একটি মন্তব্যের কারণে। ওই সময়ে তিনি বলেছিলেন, তার সাবেক স্ত্রী কিরণ রাও তাকে দেশ ছেড়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। কারণ দেশটিতে সহিংসতা বেড়ে চলেছে। ওই মন্তব্যের জন্য সাম্প্রতিক সাক্ষাৎকারে ক্ষমাও চেয়েছেন আমির।

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। এতে আমিরের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর ও দক্ষিণী তারকা নাগা চৈতন্য। সিনেমাটি নির্মিত হয়েছে অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক হিসেবে।

 

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar