বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বক্স অফিস কাঁপাচ্ছে দক্ষিণী মুভি ‘বিক্রান্ত রোনা’

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২ | প্রিন্ট  

এবার বক্স অফিস কাঁপাচ্ছে দক্ষিণী মুভি ‘বিক্রান্ত রোনা’

বলিউডকে ছাপিয়ে ভারতজুড়ে প্রভাব বিস্তার করেছে দেশটির দক্ষিণাঞ্চলের সিনেমা। তামিল, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমাগুলো বক্স অফিসে ঝড় তুলছে। পুরনো রেকর্ড ভেঙে নতুন মাইলফলক তৈরি করছেন আল্লু অর্জুন, রামচরণ, যশ ও কমল হাসানেরা। এবার ‘বিক্রান্ত রোনা’ নামে আরও একটি দক্ষিণী সিনেমা বক্স অফিস মাত করছে। গত ২৮ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে এটি। আর মাত্র চারদিনেই এটি ১০০ কোটি আয়ের মাইলফলক স্পর্শ করেছে। খবর ইন্ডিয়া ডটকমের।

মুক্তির দিনেই বিশ্বব্যাপী ৩৫ কোটি রুপি আয় করে ‘বিক্রান্ত রোনা’। এরপর চতুর্থ দিন পর্যন্ত এর আয়ের ধারাবাহিকতা দারুণ। যার ফলে শতকোটির ক্লাবে প্রবেশ করেছে। যেভাবে সিনেমাটির দর্শকপ্রিয়তা বাড়ছে, তাতে বিশ্লেষকরা মনে করছেন, এটিও দক্ষিণী সিনেমার নতুন ধামাকা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

কন্নড় ভাষার ‘বিক্রান্ত রোনা’ সিনেমার বাজেট ৯৫ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কিচ্চা সুদীপ। তার সঙ্গে আছেন বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি কন্নড়ের পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন অনুপ ভান্ডারি।

উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগে তামিল সিনেমা ‘বিক্রম’ বক্স অফিসে ঝড় তুলেছিল। বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপির বেশি আয় করে চমকে দেয় সবাইকে। তারও আগে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’, ‘আরআরআর’ ও ‘পুষ্পা’ সিনেমাগুলো আকাশচুম্বী সাফল্য পেয়েছে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar