মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমার জওয়ান ভাই প্রস্তুত’

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ০৫ জুন ২০২২ | প্রিন্ট  

‘আমার জওয়ান ভাই প্রস্তুত’

বলিউডের কিং খান শাহরুখ। অথচ গত চার বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। কাজেই প্রশ্ন উঠে তবে কিংয়ের মসনদ হারাতে বসেছে শাহরুখ? কিন্তু চার বছর পর শাহরুখ জানালেন কিং খান তার মসনদে বহাল তরবিয়েতেই আছে।

গত ৩ জুন মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবির টিজার। টিজার মুক্তির মাধ্যমে এই ছবির মুক্তি ও নাম ঘোষণা করলেন শাহরুখ। টিজারে দেখিয়েও দিলেন শাহরুখ ফুরিয়ে যায়নি। ‘জওয়ান’ এর দেড় মিনিটের টিজারে শাহরুখের লুক দেখে চমকে গেছে পুরো পৃথিবী। শাহরুখকে দেখা গেছে পুরো ভিন্ন এক অবতারে। এই আলোচিত লুক দেখে দারুণ এক মন্তব্য করেছেন সালমান।

ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করেছেন সালমান। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘আমার জওয়ান ভাই প্রস্তুত আছেন।’

শাহরুখ-সালমানের বন্ধুত্ব সম্পর্কে সবার জানা। গত বছর শাহরুখের ছেলে আরিয়ান মাদক মামলায় জড়ানোর পর ছায়ার মতো শাহরুখের পাশে ছিলেন সালমান। সেই সময় থেকে তাদের বন্ধুত্ব আরও গভীর হয়েছে।

ছবিটি পরিচালনা করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমার। এতে শাহরুখের বিপরীতে রয়েছে দক্ষিণের নায়িকা নয়নতারা। এই ছবিসহ আগামী বছর চারটি ছবি মুক্তি পাবে শাহরুখের। যার ভেতর তিনটি ছবিতে শাহরুখকে দেখা যাবে প্রধান চরিত্রে অভিনয় করতে। যেগুলো হলো ‘পাঠান’, ‘ডানকি’ এবং ‘জওয়ান’। এছাড়াও শাহরুখকে দেখা যাবে সালমান খানের ‘টাইগার’ সিরিজের ছবিতেও।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৭ অপরাহ্ণ | রবিবার, ০৫ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar