শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান!

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ০৮ আগস্ট ২০২২ | প্রিন্ট  

বিয়ে করছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান!

বলিউড অভিনেতা হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান শিগগিরই বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন। স্থানীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, প্রেমিক আরসালান গোনির সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন তিনি।

বলিউডের একটি সূত্রের বরাতে খবরে বলা হয়েছে, কয়েক বছর ধরেই অভিনেতা আরসালান গোনির সঙ্গে প্রেম করছেন সুজান। দুজনকে বিভিন্ন জায়গায় ঘুরতেও দেখা গেছে। এবার বিয়েটাও খুব তাড়াতাড়ি সেরে ফেলবেন তারা।

সুজানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সুজান আর আরসালান দুজনেই নিশ্চিত বাকি জীবনটা তারা একসঙ্গে কাটাতে চান। সুজানও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছে রয়েছে তাদের। এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা এখনও অটুট রয়েছে। আপাতত দুজনেই প্রেম করছেন। ছেলেদের দায়িত্বও সমানভাবে নিজেদের কাঁধে তুলে নিয়েছেন।

জুলাইতেই ক্যালিফোর্নিয়া গিয়েছিলেন আরসালান আর সুজান। সেই সময় ইনস্টাগ্রামে একাধিক ছবি আর ভিডিও শেয়ার করেছিলেন সুজান। অন্যদিকে হৃতিক রোশন আর সাবা আজাদও চুটিয়ে প্রেম করছেন। লন্ডনে ছিলেন তারা কিছুদিন আগেই। তার আগে প্যারিসে। তবে এখনই বিয়ের কথা ভাবতে রাজি নন তারা। আপাতত নিজেদের সম্পর্ককে আরও মজবুত করতে চান।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ অপরাহ্ণ | সোমবার, ০৮ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar