সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক : গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার ভূমিকায় বিরক্ত জ্যাকুলিন

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ১০ আগস্ট ২০২২ | প্রিন্ট  

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক : গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার ভূমিকায় বিরক্ত জ্যাকুলিন

একদিকে আইনি জটিলতা, অন্যদিকে সংবাদমাধ্যমগুলোর নেতিবাচক খবর পরিবেশন আর নেটিজেনদের বিরূপ মন্তব্যে নাজেহাল অবস্থা জ্যাকুলিন ফার্নান্দেজের। এ নিয়ে পুরোপুরি বিধ্বস্ত এই বলিউড অভিনেত্রী। কয়েক দিন আগে এ কথা অকপটে স্বীকার করেছেন তিনি।

জ্যাকুলিন বলেছেন, ‘ভারতের গণমাধ্যম রসালো করে এই খবর তুলে ধরছে- ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্ক আছে। তার জেরে একাধিকবার ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জেরার মুখে পড়তে হয়েছে। বিদেশ সফরেও বাধা দেওয়া হয়েছে বেশ কয়েকবার। এতে আমার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।’

সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমে নেতিবাচক মন্তব্য নিয়ে মুখ খুলেছেন জ্যাকুলিন। কিছু প্রশ্ন সবার সামনে রেখে বলেছেন, ‘মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। এই চাওয়া খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করে, তাহলে আপনার অস্বস্তি শুরু হবে। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনেবুঝে থাকা ভালো। আমি কী দোষ করেছি, কেউ জানেন? তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ বেড়ে যায়। আমার প্রতি এত কঠোর হওয়ার কারণ জানতে চাই!’ এমন প্রশ্ন সবার উদ্দেশে ছুড়ে দেওয়ার পাশাপাশি জ্যাকুলিন এই অনুরোধও করেছেন, সত্য প্রকাশ না পাওয়া পর্যন্ত সবাই যেন তাঁর বিরুদ্ধে বিরূপ মন্তব্য করা থেকে বিরত থাকে। এখনও মানুষের প্রতি তিনি আস্থা হারাননি। তাই সব সময় ইতিবাচক থাকার চেষ্টা করে যাচ্ছেন। গত ২৮ জুলাই মুক্তি পেয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজের নতুন ছবি ‘বিক্রান্ত রোনা’। এতে তাঁকে দেখা গেছে দক্ষিণ ভারতীয় ছবির আলোচিত অভিনেতা কিচ্চা সুদীপের সঙ্গে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৯ অপরাহ্ণ | বুধবার, ১০ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar