সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২০২৩ সালে বাংলাদেশে আসবে কোরিয়ান ব্যান্ড বিটিএস!

প্রতিদিন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২ | প্রিন্ট  

২০২৩ সালে বাংলাদেশে আসবে কোরিয়ান ব্যান্ড বিটিএস!

বিশ্বজুড়ে ঝড় বইয়ে দেওয়া কোরিয়ান ব্যান্ড বিটিএস। কে-পপ ঘরানার গান ও ব্যতিক্রম উপস্থাপনার জন্য ব্যান্ডটি আকাশচুম্বী জনপ্রিয়তা লাভ করেছে। সংগীতের সেরা পুরস্কার গ্র্যামি কিংবা বিলবোর্ড অ্যাওয়ার্ডস সবেতেই নিজেদের অবস্থান জাহির করেছে তারা। এমনকি জাতিসংঘের সদরদপ্তর থেকে হোয়াইট হাউজ; সবখানেই পৌঁছে গেছে ব্যান্ডটি।

এবার বাংলাদেশ মাতাতে আসছে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় বিটিএস। দেশের স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজ’ বিটিএসকে নিয়ে আসছে। প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

বিটিএস ঢাকায় আসছে নিশ্চিত করে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন। বাংলাদেশে বিটিএস’র ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে খবরটি পৌঁছে দিতে পারবো। ’

তিনি আরও বলেন, ‘আমি শাহরুখ খানকে এদেশে এনে ইভেন্ট করিয়েছি, আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফরম্যান্স দেখার জন্য।’

এ মুহূর্তে বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলরদের তালিকাতে রয়েছে বিটিএস। তাদের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুকড। বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি ব্যান্ডের ভাঙাগড়া, নানা কন্ট্রোভার্সিতেও মুখর থাকে সারা বছর। এই ব্যান্ডদলের দর্শক মূলত ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা।

উল্লেখ্য, বিটিএস ব্যান্ডটি গড়ে উঠেছিল ২০১০ সালে। গত কয়েক বছরে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও সফল ব্যান্ড বলা যায় এটিকে। গানের পাশাপাশি তারা মানবিক ও সামাজিক নানান কার্যক্রমে সক্রিয়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar