মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক প্রেমিককে এ কী বললেন উর্বশী!

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ১৩ আগস্ট ২০২২ | প্রিন্ট  

সাবেক প্রেমিককে এ কী বললেন উর্বশী!

ভারতের ক্রিকেটের সঙ্গে বলিউডের বন্ধন বহু পুরনো। যুগে যুগে হিন্দি সিনেমার নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ক্রিকেটাররা, অনেকে বিয়ে করে সংসারও পেতেছেন। তবে বিয়েতে না গড়ালেও একটি প্রেম নিয়ে কম চর্চা হয়নি। সেটা হলো ঋষভ পান্তের সঙ্গে সুন্দরী অভিনেত্রী উর্বশী রাউতেলার সম্পর্ক।

উইকেটকিপার ও ব্যাটার ঋষভের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন ওঠে ২০১৯ সালে। তাদেরকে একসঙ্গে একাধিকবার দেখা গেছে। তবে বছর খানেক পরই সম্পর্ক ছিন্ন করেন তারা।

কিন্তু ফেলে আসা প্রেমের ইস্যু আবারও চর্চায় আনলেন উর্বশী ও ঋষভ। সম্প্রতি এক সাক্ষাৎকারে উর্বশী ‘আরপি’ নামটি উচ্চারণ করেছেন। ওই ব্যক্তি তার জন্য ঘণ্টার পর ঘণ্টা বসে অপেক্ষা করেছে বলে জানান উর্বশী।

‘আরপি’ মানে যে ঋষভ পান্ত, তা বুঝতে দেরি হয়নি কারোর। ফলে মুহূর্তেই উর্বশীর ওই সাক্ষাৎকার ভাইরাল হয়। নজরে আসে ঋষভেরও। তিনি চুপ থাকেননি। জবাব দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে ঋষভ লেখেন, ‘মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কী না করে! নামডাকের জন্য এই লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’

শুধু তাই নয়, উর্বশীকে ‘বোন’ ইঙ্গিত করে ঋষভ আরও লিখেছেন, ‘আমার পিছু ছাড়ো বোন’। যদিও স্টোরিটি দেওয়ার কিছুক্ষণ পর আবার মুছে ফেলেন এই ক্রিকেটার।

কিন্তু বিষয়টি চোখ এড়ায়নি উর্বশীর। তিনিও জবাব দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লিখেছেন, ‘ছোটু ভাইয়ার ব্যাট বল খেলা উচিত। আমি কোনও মুন্নি নই যে, তোমার মতো একটা বাচ্চা ছেলের জন্য বদনাম হতে আসব।’ এর পর হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, ‘আরপি ছোটু ভাইয়া’। এমনকি ঋষভকে রাখির শুভেচ্ছাও জানান উর্বশী।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫০ অপরাহ্ণ | শনিবার, ১৩ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar