শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ট্রেঞ্জার থিংসের প্রচারণা চালিয়ে ভক্তদের চমকে দিল নেটফ্লিক্স

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ০৬ জুন ২০২২ | প্রিন্ট  

স্ট্রেঞ্জার থিংসের প্রচারণা চালিয়ে ভক্তদের চমকে দিল নেটফ্লিক্স

স্ট্রেঞ্জার থিংস, আমেরিকান সাই-ফাই হরর ঘরানার সিরিজ। এটি পরিচালনা করেছেন ডাফার ব্রাদার্স। সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। শুধু আমেরিকাই নয়, সিরিজটি জনপ্রিয় হয়ে উঠে বিশ্বব্যাপী।

এই সিরিজের চতুর্থ সিজন নিয়ে বেশ উত্তেজনা চলছিল দর্শকদের মাঝে। এবার সেই উত্তেজনা উসকে দিয়ে সম্প্রতি সিরিজটি ভক্তদের উপহার দিয়েছেন দারূণ একটি চমক।

নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’ এবার প্রচারণা চালাল বিশ্বজুড়ে। তালিকায় রয়েছে জাপান, স্পেন, অস্ট্রেলিয়ার মতো দেশগুলো। সারাবিশ্বের ১৫টি স্মৃতিস্তম্ভে থ্রিডি প্রদর্শনী হয় সিরিজের কিছু অংশ দিয়ে, যা দেখে মুদ্ধ ‘স্ট্রেঞ্জার থিংস’ সিরিজ প্রেমীরা।
যেসব শহরে প্রচারণা চালানো হয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হল- লস অ্যাঞ্জেলেস, সৌদি আরবের আলুলা, স্পেনের মাদ্রিদ এবং বিলবাও, ইতালির মিলান, মালয়েশিয়ার কুয়ালালামপুর, কলম্বিয়ার ব্যারানকুইলা, জার্মানির কোলন, ভারতের মুম্বাই, সুইডেনের স্টকহোম, এবং জাপানের টোকিও প্রভৃতি।

এর আগে বহুবার দেখা গেছে সিরিজের ছোট ছোট কিছু ভিডিও, যা ট্রেলার আকারে প্রকাশ করেছে নেটফ্লিক্স। তবে এবার ভক্তদের চমকে দিল তারা তাদের বিশ্বব্যাপী থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৬ অপরাহ্ণ | সোমবার, ০৬ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar