বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সারা ও জাহ্নবী ভক্তদের জন্য সুখবর

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ২০ আগস্ট ২০২২ | প্রিন্ট  

সারা ও জাহ্নবী ভক্তদের জন্য সুখবর

বলিউডের নতুন প্রজন্মের দুই তারকা সারা আলী খান ও জাহ্নবী কাপুর। দু’জনেই স্টার কিড। জন্রপিয় অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা, আর প্রয়াত নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী। সিনেমায় অভিষেকের পর দু’জনেই দারুণ জায়গা তৈরি করে নিয়েছেন।

ব্যক্তিগত জীবনে সারা-জাহ্নবী বান্ধবী। একেবারে ‘বেস্ট ফ্রেন্ড ফরএভার’। একসঙ্গে তারা ঘুরতে যান, বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। কিছুদিন আগে করন জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ করন’-এও একত্রে হাজির হয়েছেন তারা।

সারা ও জাহ্নবী ভক্তদের অনেক দিনের ইচ্ছে, দু’জনকে একসঙ্গে পর্দায় দেখবেন। এবার ভক্তদের সেই আকাঙ্ক্ষা পূরণ হতে চলেছে। তারা একসঙ্গে কাজ করছেন। যদিও সেটা সিনেমায় নাকি বিজ্ঞাপনে, তা এখনো নিশ্চিত নয়।

১৯ আগস্ট ইনস্টাগ্রামে জাহ্নবীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন সারা আলী খান। তাতে দেখা যায়, দু’জনেই বিস্মিত-ভীত চাহনিতে চেয়ে আছেন। ছবির ক্যাপশনে সারা লেখেন, ‘গরম গরম কফি তৈরির পর অবশেষে সহ-অভিনেতা হিসেবে কাজ করলাম আমরা। অপেক্ষা করুন এবং আমাদের দেখুন, তারপর জানাবেন কেমন লেগেছে।’

সারার পোস্টে কমেন্ট করেছেন জাহ্নবীও। লিখেছেন, ‘বিস্ফোরণ ঘটতে যাচ্ছে’। এ থেকে ভক্তরা ধরে নিচ্ছেন, দু’জনকে বড় কোনো প্রজেক্টেই হয়ত দেখা যাবে।

প্রসঙ্গত, সারাকে সর্বশেষ দেখা গেছে আনন্দ এল রাইয়ের ‘আতরাঙ্গি রে’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন সুপারস্টার অক্ষয় কুমার ও ধানুশ। অন্যদিকে জাহ্নবীকে শেষবার দেখা গেছে গত ২৯ জুলাই মুক্তি পাওয়া ‘গুডলাক জেরি’তে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:৫০ অপরাহ্ণ | শনিবার, ২০ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar