রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মৌসুমীর প্রেমে’ পড়ার ইচ্ছা ব্যক্ত করলেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২২ আগস্ট ২০২২ | প্রিন্ট  

‘মৌসুমীর প্রেমে’ পড়ার ইচ্ছা ব্যক্ত করলেন মিশা সওদাগর

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। রূপের জাদুতে তিনি জয় করেছেন একাধিক প্রজন্মের দর্শকের মন। শুধুই কি দর্শক? না, সিনেমা অঙ্গনের অনেকেও তাকে মনে মনে পছন্দ করেন, ভালোবাসেন।

তেমনই একজন মিশা সওদাগর। সফল এই খলঅভিনেতা অতীতেও বিভিন্নবার বলেছেন, মৌসুমীর সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা। এমনকি মৌসুমীকে তিনি পছন্দ করতেন, এমনটাও জানিয়েছেন। তবে সেই পছন্দটা প্রেম-বা সম্পর্কের দিকে এগোয়নি কখনো।

বিষয়টি আবারও খোলাসা করলেন মিশা। রবিবার (২১ আগস্ট) চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে মিশা বলেন, ‘যদি প্রেমে পড়তে হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম’।

মিশার আসল নাম শাহীদ হাসান। দশম শ্রেণিতে থাকতেই প্রেমে পড়েছিলেন তিনি। সেই প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেন। তার স্ত্রীর নাম মিতা। মূলত স্ত্রীর নামের সঙ্গে মিল রেখেই নিজের ‘মিশা’ নামটি রাখেন তিনি।

সাইমনের ওই ভিডিওতে মিশা জানান, স্ত্রী মিতা ছাড়া কখনো অন্য কারো প্রেমেই তিনি পড়েননি। অল্প বয়সে বিয়ে করে ফেলায় সেই সুযোগই হয়নি আর। সিনেমায় আসার পর, তারকা খ্যাতি পাওয়ার পর হয়ত নানাভাবে সুযোগ এসেছে; তবে নিজেকে এসবে জড়াননি অভিনেতা।

স্পষ্ট ভাষায় মিশা সওদাগর বললেন, ‘সিনেমায় আসার পর যদি প্রেমে পড়তেই হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম। ওর ব্যক্তিত্ব, যোগ্যতা এসব কারণে ভালো লাগত। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত। তবে প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।’

উল্লেখ্য, মৌসুমী ভালোবেসে বিয়ে করেছেন চিত্রনায়ক ওমর সানীকে। ১৯৯৬ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। অন্যদিকে মিশা সওদাগরও দুই সন্তানের জনক।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৯ অপরাহ্ণ | সোমবার, ২২ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar