বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলতি বছরই বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা!

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২ | প্রিন্ট  

চলতি বছরই বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা!

বলিউডের বহুল চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। কয়েক বছর ধরে তারা চুটিয়ে প্রেম করছেন। মাঝে অবশ্যে ব্রেকআপের গুঞ্জনও ওঠেছিল। তবে সেটা নিছক গুঞ্জনই ছিল। আদতে প্রেমের সাগরেই ডুবে আছেন তারা।

এবার জানা গেল, শিগগিরই বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এবং সেই শুভকাজ হতে যাচ্ছে চলতি বছরই। এমনই ইঙ্গিত করেছেন অভিনেতা শহীদ কাপুর। এ নিয়ে বলিপাড়ায় ইতোমধ্যে হৈচৈ শুরু হয়ে গেছে।

সম্প্রতি করন জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ করন’-এ অংশ নেন কিয়ারা ও শহীদ কাপুর। সেখানেই অভিনেত্রী স্বীকার করেন, সিদ্ধার্থের সঙ্গে তার সম্পর্ক শুধু বন্ধুত্ব নয়, এর চেয়ে বেশি কিছু।

অনুষ্ঠানের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। তাতে শহীদ কাপুরকে বলতে শোনা যায়, ‘এ বছরের শেষ দিকেই একটি বড় ঘোষণা শুনতে পারবেন, এবং সেটা অবশ্যই সিনেমা সংক্রান্ত নয়’।

শহীদের এই ইঙ্গিত থেকেই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তাদের প্রেম যে সত্য, সেটা আর কারও অজানা নয়। সুতরাং এবার বিয়ের পর্বটাই হয়ত সেরে নেবেন তারকাদ্বয়।

উল্লেখ্য, ২০২১ সালে মুক্তি পাওয়া দর্শকপ্রিয় সিনেমা ‘শেরশা’র শুটিং করতে গিয়েই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম শুরু হয়। এরপর তারা একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গেছেন, বিভিন্ন অনুষ্ঠানে হাত ধরে উপস্থিত হয়েছেন। আড়াল করতে চাইলেও তাদের প্রেম আড়ালে থাকেনি।

প্রসঙ্গত, কয়েকদিন আগে কফি উইথ করন-এ সিদ্ধার্থ ও ভিকি কৌশল অংশ নিয়েছিলেন। সেদিন সিদ্ধার্থ নিজেও স্বীকার করেন, কিয়ারার সঙ্গে তার প্রেম চলছে। তবে বিয়ের কথা জিজ্ঞেস করায়, তিনি এড়িয়ে যান।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar