মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বয়কটের মুখে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২৯ আগস্ট ২০২২ | প্রিন্ট  

এবার বয়কটের মুখে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’

বলিউডে যেন ছবি বয়কটের মৌসুম চলছে। কিছুদিন আগে সুপাস্টার আমির খানের একটি পুরনো সাক্ষৎকারকে কেন্দ্র করে তার অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিটি বয়কট করে সিনেমাপ্রেমীরা। পরবর্তীতে যে তারকাই আমিরের পক্ষ নিয়েছেন তাকেই বয়কট করার হুমকি দিয়েছেন নেটিজেনরা। এবার রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বয়কট করার ঘোষণা দিয়েছেন নেটিজেনরা। খবর জি নিউজ।
প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায়ের আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু ইতিমধ্যেই বয়কট ট্রেন্ডের শিকার হয়ে গেছে এই সিনেমা। তবে রণবীর কপুর কোনো বিতর্কিত মন্তব্য করেননি। তবু তাকে বয়কট করার ডাক দেওয়া হচ্ছে নেটপাড়ায়। এর কারণ বর্তমানে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া অভিনেতার পুরনো একটি সাক্ষাৎকারের টুকরো অংশ।

ওই ভিডিওতে অভিনেতা জানিয়েছেন, তার পরিবার আগে পেশোয়ারে থাকত। ফলে তার পরিবারের সকলেই মাংস খেতে পছন্দ করেন। তার কথায়, ‘কিমা, পায়া, বিফ সব খেতে ভালোবাসি আমি। আমি বিগ বিফ লাভার’। রণবীরে সেই সাক্ষাৎকারের এই বিষয়টি উল্লেখ করে হ্যাশট্যাগ দিয়ে বয়কট ‘ব্রহ্মাস্ত্র লিখছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘উনি গোমাংস খান। আবার শিবের চরিত্রে ‘ব্রহ্মাস্ত্র’তে অভিনয় করেছেন!’ আবার কেউ লিখেছেন, ‘রণবীরে সব সিনেমাই বয়কট করা উচিত!’ কেউ কেউ আবার রণবীরের সমর্থনে লিখেছেন, ‘খাদ্যাভ্যাসের রুচির সঙ্গে অভিনয়ের কী সম্পর্ক? তার যা ইচ্ছে, তাই খাওয়ার স্বাধীনতা রয়েছে।

কিছুদিন আগেও ট্রোলের শিকার হয়েছিলেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্রে’র প্রোমেশনের জন্য ইউটিউব লাইভে আসেন অভিনেতা। তার সঙ্গী হয়েছিলেন আলিয়া ভাট এবং অয়ন মুখার্জী। কথোপকথনের সময় স্ত্রী আলিয়ার স্থূলতা নিয়ে রসিকতা করে সমালোচনার শিকার হয়েছিলেন রণবীর কপুর। নেটিজেনদের একাংশ তার উপর বেজায় চটে গিয়েছিলেন। তাঁদের দাবি ছিল, রণবীর ভুল করেছেন। সেই সময়ই রণবীরের ছবি বয়কটের ডাক দেওয়া হয়। এরপর প্রকাশ্যে ক্ষমা চান রণবীর কপুর।

শুধু এটাই একমাত্র কারণ নয়। আলিয়া ভাটের একটি মন্তব‍্য নিয়েও বয়কটের ডাক উঠেছে। আলিয়া বলেছিলেন, ‘আমি শুধু মুখে নিজের সপক্ষে বলতে পারব না। আপনাদের যদি আমাকে পছন্দ না হয়, আমার সিনেমা দেখবেন না। আমার এ বিষয়ে কিছুই করার নেই।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:১০ অপরাহ্ণ | সোমবার, ২৯ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar