শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৮ কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আরিয়ান!

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ৩১ আগস্ট ২০২২ | প্রিন্ট  

৮ কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আরিয়ান!

কার্তিক আরিয়ান বুঝিয়ে দিলেন টাকাটাই তার কাছে সব না। সম্প্রতি এক পানমশলার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করা হয়েছিল তার সঙ্গে। গুঞ্জন রয়েছে এর জন্য ৮ থেকে ৯ কোটি টাকা অফার করা হয়েছিল। তবে তিনি ওই বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন।

বিষয়টি নিয়ে অভিনেতা কোনো মন্তব্য না করলেও, কার্তিকের একাধিক ফ্যান পেজ থেকে এই খবর শেয়ার করা হয়েছে। এমনকি মুম্বাইয়ের সেলিব্রিটি পাপ্পারাৎজিরাও এই খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

কার্তিকের ঘনিষ্ঠ মহলেও এই খবর ঘুরপাক খাচ্ছে। যা শুনে ভীষণ খুশি অভিনেতার ভক্তরা। কার্তিকের উচ্ছ্বসিত প্রশংসা করে একজন লিখেছেন- এত টাকার অফার ফিরিয়ে দেওয়াটা মুখের কথা নয়। যুব সম্প্রদায়ের আইকনের মতোই আচরণ করেছেন কার্তিক।

এর আগে পুষ্পা খ্যাত তারকা আল্লু অর্জুনও কইভাবে পান মশলার বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছিলেন। চলতি বছরের এপ্রিল মাসে এক তামাকজাত দ্রব্যের কোম্পানির পক্ষ থেকে অ্যাড করার আবেদন জানানো হয়েছিল আল্লুকে। কিন্তু, ওই অফার আসামাত্র তা নাকচ করে দেন সুপারস্টার। পরিষ্কার জানিয়ে দেন তিনি তামাক সেবনের বিরোধী।

বরাবরই নিজের সামাজিক দায়িত্ব পালন করার চেষ্টা করেন আল্লু। সেই কারণেই বাছাই করে বিজ্ঞাপন করেন তিনি। বৃক্ষরোপণ করার পাশাপাশি অন্য পরিবেশবান্ধব কার্যকলাপের সঙ্গেও যুক্ত তিনি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদেরও ইকো ফ্রেন্ডলি বার্তা দিয়ে থাকেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৩ অপরাহ্ণ | বুধবার, ৩১ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar