শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি… : শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক:   |   বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি… : শ্রীলেখা মিত্র

সোশ্যাল মিডিয়ায় সবসময় দারুণ সক্রিয় শ্রীলেখা মিত্র। জীবনের নানা সুখ-দুঃখের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী। দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন, পথপশুদের সাহায্যের জন্য এগিয়ে আসেন ও সাহায্যের কথা বলেন। এছাড়া নিজের সিনেমার প্রচারণাও চালান সমানতালে। খবর আনন্দবাজার।

গত ৩০ আগস্ট ছিল শ্রীলেখা মিত্রের জন্মদিন। বিশেষ দিনটি উদযাপনের ছবিও সবার সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সেই ছবি সামনে আসতেই কটাক্ষের মুখে পড়েন। তবে মদ খাওয়া নিয়ে কটূক্তি শুনতে নারাজ তিনি। আঙুল তুললেন রাজনৈতিক দলগুলোর দিকে।

জন্মদিনে টাকিলা খাওয়ার ভিডিও দিয়েছিলেন অভিনেত্রী। তা দেখেই বিভিন্ন মানুষের বিভিন্ন মন্তব্য। আর তা শুনেই রেগে আগুন শ্রীলেখা।

অভিনেত্রী লিখলেন, “আমার টাকিলা শট নেওয়ার ভিডিও টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।”

জন্মদিনের আনন্দের মাঝে হঠাৎ এমন মন্তব্য বেশ ছন্দপতন করে। এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, “এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদযাপন করিনি। আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভালো। আমার কিছু যায়-আসে না।”

উল্লেখ্য, চলতি বছর ৫০-এ পা দিয়েছেন অভিনেত্রী। সোমবার (২৯ আগস্ট) রাত থেকে শুরু হয় তার খাওয়া-দাওয়া, নাচ-গান, হুল্লোড়। আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শিগগরিই শুরু করবেন পরবর্তী সিনেমার কাজ।

 

Facebook Comments Box
advertisement

Posted ২:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar