রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তর আমেরিকার ৮০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘শান’

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ০৮ জুন ২০২২ | প্রিন্ট  

উত্তর আমেরিকার ৮০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘শান’

আগামী ২৪ জুন থেকে উত্তর আমেরিকার ৮০ হলে মুক্তি পাচ্ছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ‘শান’ মুভি। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশি সিনেমার বিশ্ব পরিবেশক কানাডা-ভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব।

উত্তর আমেরিকা পরিবেশনা নিয়ে সিনেমাটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন প্রযোজক এম ওয়াহিদুর রহমান এবং ‘স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ’ এর প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন। সৈকত সালাহউদ্দিন জানান, প্রথম সপ্তাহ আমরা ৮০টি হলে মুক্তি দিচ্ছি ‘শান’। তবে আমাদের লক্ষ্য ১০০টি।

এদিকে, সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত আলোচিত সিনেমা ‘শান’ মুক্তির আগে প্রমোশানাল অ্যাক্টিভিটি হিসেবে ফ্যানমেড টিজার কন্টেস্টের ঘোষণা দেওয়া হয়। পাশাপাশি দর্শকদের জন্য ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

এবার সেই ট্রেলার নির্মাণকারী ৪ বিজয়ী ও সিয়াম পূজার সঙ্গে ডিনারের সুযোগ পাওয়া ২০ জন দর্শকের সঙ্গে ডিনার সারলেন সিয়াম-পূজাসহ শানের নির্মাতা এম রাহিম,গল্পকার আজাদ খানসহ সিনেমার অন্য কলাকুশলীরা।

গত ৫ জুন সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের একটি রেস্টুরেন্টে এই ডিনারের আয়োজন করা হয়। একই সঙ্গে ব্লকবাস্টার সিনেমাসে সিয়াম-পূজার সঙ্গে ‘শান’ উপভোগ করেন তারা। এ সময় সিয়াম বলেন, ‘শান ছবির অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু শান না ঈদের সবগুলো সিনেমাই এবার দর্শক দেখেছেন। দর্শকদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে। আশা করি আগামীতে আরও ভালো ভালো ছবি নির্মাণে প্রযোজকরা এগিয়ে আসবে। শানের ট্রেলার বানিয়ে যারা পুরস্কার পেয়েছে তাদেরকে ধন্যবাদ।’

 

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ অপরাহ্ণ | বুধবার, ০৮ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar