বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলেবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছেন অক্ষয়!

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

ছেলেবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছেন অক্ষয়!

বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমার ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন! সেই ভয়ঙ্কর ঘটনা একবার প্রকাশ্যে বলেছিলেন তিনি। ‘দ্য হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে অক্ষয়ের এই মন্তব্য প্রকাশ্যে এসেছিল। ২০১৭ সালে মুম্বাইয়ে মানব পাচার নিয়ে এক আন্তর্জাতিক আলোচনাচক্রে যোগ দিয়ে অতীতে নিজের জীবনে ঘটে যাওয়া সেই ঘটনার কথা তুলে ধরেন ‘আক্কি’।

অক্ষয় বলেছিলেন, ‘আমার এক অভিজ্ঞতার কথা বলছি। তখন আমার বয়স খুবই কম। একদিন লিফটম্যান আমায় খারাপ ভাবে স্পর্শ করেছিলেন।’ এর পর কী ঘটেছিল, তা বিস্তারিত বলতে শুরু করেন অভিনেতা।

বলিউডের ‘খিলাড়ি’র কথায়, ‘যেহেতু বাবা-মার সঙ্গে সহজেই মিশতে পারতাম, তাই এ কথা তাদের জানিয়েছিলাম। পরে ওই ব্যক্তি অন্য একটি ঘটনায় ধরা পড়েন। জানা যায়, প্রায়শই এ ধরনের আচরণ করতেন ওই ব্যক্তি।’

অক্ষয় সবার উদ্দেশে বলেন, ‘সন্তানরা যাতে সব কথা তাদের বাবা-মাকে বলতে পারে, এটা সকল অভিভাবকের দেখা উচিত। তা হলেই এ ধরনের অপরাধীকে দ্রুত চিহ্নিত করা সম্ভব।’

বিয়ের আগে কি প্রেমিক-প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করা ঠিক? অক্ষয়কে একবার এই প্রশ্ন করেছিলেন এক ভক্ত। প্রশ্ন শুনে ঘাবড়ে যাননি তিনি। ভক্তের প্রশ্নের জবাবে বলেছিলেন, ‘হ্যাঁ, কেন নয়! যদি আপনি কারও ঘনিষ্ঠ হন, তা হলে এটা তো হতেই পারে। খুবই স্বাভাবিক। এতে কোনও অন্যায় নেই।’ অক্ষয়ের এই মন্তব্য ঘিরে জোর চর্চা চলেছিল বি-টাউনে।

উল্লেখ্য, অক্ষয় কুমারের জন্ম ১৯৬৭ সালের ৯ সেপ্টেম্বর পাঞ্জাবের অমৃতসরে। তায়কোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট পাওয়ার পর তিনি মার্শাল আর্ট শেখার জন্য উড়াল দেন ব্যাংকক। উদ্দেশ্য, সেখানকার বিশেষ ধরনের আত্মরক্ষার কৌশল ‘মুই থাই’ শেখা। তারপর জীবন জীবিকার প্রয়োজনে অনেক জায়গায় রেস্টুরেন্টের ওয়েটার হিসেবেও কাজ করেন। একই কাজ করেছেন ঢাকায়ও। সেই অক্ষয় এখন বলিউডের সুপারস্টার। তার সিনেমা মানেই বক্সঅফিসে বাজিমাত!

Facebook Comments Box
advertisement

Posted ১:১৭ অপরাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar