রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাড়া বাসা ছেড়ে এবার ৬০ কোটি টাকার নিজের ফ্ল্যাটে মাধুরী

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ০৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

ভাড়া বাসা ছেড়ে এবার ৬০ কোটি টাকার নিজের ফ্ল্যাটে মাধুরী

মুম্বাইয়ের ওরলি এলাকায় একটি বহুতল ভবনে ভাড়া ফ্ল্যাটে থাকেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। চলতি বছরের শুরুর থেকে স্বামী ডা. শ্রীরাম নেনে ও সন্তানদের নিয়ে এই বাসাতেই থাকছেন তারা।

৫ হাজার ৫০০ স্কয়ার ফুটের এ ফ্ল্যাটে প্রতি মাসে ভাড়া গুনতে হয় ১২ লাখ ৫০ হাজার রুপি। যা বাংলাদেশি টাকার হিসেবে ১৪ লাখ ১৩ হাজার ১৩৩ টাকা। ভাড়া ফ্ল্যাট এবার ছাড়ছেন মাধুরী। কিনলেন বিলাসবহুল ফ্ল্যাট। ব্যয়বহুল নতুন এই ফ্ল্যাট মুম্বাইয়ের লোয়ার পারলেতে অবস্থিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ক্যালিস ল্যান্ড ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেডের কাছ থেকে ৪৮ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ৬০ কোটি ১৩ লাখ ৩ হাজার ২২ টাকা) ফ্ল্যাটটি কিনেছেন মাধুরী। গত ২৮ সেপ্টেম্বর ফ্ল্যাটটির দলিল করা হয়।

মুম্বাইয়ের ওরলিতে অবস্থিত ফ্ল্যাট থেকে আরব সাগরের দর্শনীয় দৃশ্য দেখা যায়। ফ্ল্যাটটির আয়তন ৫ হাজার ৩৮৪ স্কয়ার ফুট। ভবনটির ৫৩ তলায় অবস্থিত মাধুরীর এ ফ্ল্যাট। মাধুরী ৭টি গাড়ি পার্কিংয়ের সুবিধা পাবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

বলিউডে যে হাতেগোনা কয়েকজন অভিনেত্রী নিজেদের একটা প্রবাদের পর্যায়ে নিয়ে যেতে পেরেছেন তাদের মধ্যে অবশ্যই একজন মাধুরী দীক্ষিত। যার অভিনয়, নাচ সবই মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছিল। আজও মাধুরীর হাসিতে সেই যাদুর ঝলক স্পষ্ট।

এদিকে, সর্বশেষ ‘দ্য ফেম গেম’ ওয়েব সিরিজে দেখা গেছে মাধুরীকে। বিজয় পরিচালিত এ ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন সঞ্জয় কাপুর।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৪ অপরাহ্ণ | শনিবার, ০৮ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar