শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পাঞ্জাবি নায়িকা ইশা রিখির প্রেমে বাদশা!

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ১২ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

এবার পাঞ্জাবি নায়িকা ইশা রিখির প্রেমে বাদশা!

বলিউডের জনপ্রিয় গায়ক ও র‌্যাপার বাদশা। দুই বছর আগে ভেঙেছে তার সংসার। যেখানে তার একটি কন্যা সন্তানও রয়েছে। সেই বিচ্ছেদের পর আবারও নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই র‌্যাপার। তার এবারের প্রেমিকার নাম ইশা রিখি। গত এক বছর ধরে পাঞ্জাবি এই নায়িকার সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করছেন। খবর পিংকভিলা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেছেন, ‘কমন বন্ধুর মাধ্যমে পার্টিতে ইশার সঙ্গে পরিচয় হয় বাদশার। শুরুতেই তারা বুঝতে পেরেছিলেন তাদের চলচ্চিত্র ও সংগীতের রুচি এক। বাদশা ও ইশা তাদের সম্পর্কের কথা নিজ নিজ পরিবারকেও জানিয়েছেন।’

এর আগে জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। দুই বছর আগে ভেঙে যাওয়া সেই সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে বাদশার এক কন্যা সন্তানও রয়েছে। জেসমিন বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

২০১৯ সালে চলচ্চিত্রে অভিষেক হয় বাদশার। চলতি বছরেও মুক্তি পেয়েছে তার অভিনীত ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমা। এতে অতিথি চরিত্রে দেখা যায় তাকে।

উল্লেখ্য, বাদশার মূল নাম আদিত্য প্রতীক সিং সিসোডিয়া। তবে মঞ্চ নাম বাদশাতেই বেশি পরিচিত তিনি। ভারতীয় এই র‍্যাপ সংগীত গায়ক, সুরকার-সংগীত পরিচালক হিন্দি, হরিয়ানি ও পাঞ্জাবি গানের জন্য বিখ্যাত। ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে তার ব্যান্ড মাফিয়া মান্দীর-এ সংগীত কর্মজীবন শুরু করেন। ২০১২ সালে তিনি হানি সিং থেকে আলাদা হয়ে স্বতন্ত্র হরিয়ানি গান ‘কার গায়ি চুল’ প্রকাশ করেন। যা পরে ২০১৬ সালে বলিউডের ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমায় ব্যবহৃত হয়। এরপর থেকে ধীরে ধীরে তুমুল জনপ্রিয়তা পেতে থাকেন তিনি। ২০১৮ সালে ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন কর্তৃক ভারতের ৬৩তম ধনী তারকা হিসেবে তালিকাভুক্ত হন বাদশা।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৪ অপরাহ্ণ | বুধবার, ১২ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar