শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রথম সাক্ষাতেই শাহরুখে মুগ্ধ হয়েছেন সানি লিওন

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ১২ জুন ২০২২ | প্রিন্ট  

প্রথম সাক্ষাতেই শাহরুখে মুগ্ধ হয়েছেন সানি লিওন

পর্নো তারকা বলিউড সেনসেশন বনে যাওয়া সানি লিওনের অন্যতম জনপ্রিয় আইটেম গান ‘লায়লা ও লায়লা’। যেটি রয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘রইস’ সিনেমায়। বলিউড ক্যারিয়ারের প্রথম দিকেই কিং খানের মতো তারকার সিনেমায় সুযোগ পেয়ে অভিভূত হয়েছিলেন সানি। ওই গানে শাহরুখের সঙ্গেও নেচেছেন তিনি।

একসঙ্গে কাজের সুবাদে শাহরুখের সঙ্গে দেখা হয়েছে সানি লিওনের। কয়েকদিন তারা কাছাকাছি ছিলেন। তবে প্রথম সাক্ষাতের মুহূর্তটা এখনো ভুলতে পারেননি সানি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমি সেই প্রথম শাহরুখের সঙ্গে দেখা করছি। শুট সেরে বেরিয়ে যাচ্ছিলাম; মুখোমুখি পড়ায় তাকে বলেছিলাম, ‘আপনাকে অনেক ধন্যবাদ। এই গানের অংশ হতে পেরে খুব ভালো লাগছে।’ উল্টো শাহরুখ আমাকে বললেন, ‘না! আপনাকে পেয়ে আমরা খুশি।’ তাতেই এক ধাক্কায় আমার আত্মবিশ্বাস বেড়ে যায়।’’

শাহরুখের সামনে থেকে ফিরে গিয়ে আয়নায় নিজেকে দেখেছিলেন সানি। চুলের সাজ দেখে নিজেরই হাসি পেয়েছিল তার। গানের প্রয়োজনে মাথায় হেলমেটের মতো চুড়ো করা চুল ছিল। ওই অদ্ভুত সাজের জন্য ভীষণ আক্ষেপ হয় সানির। ভেবেছিলেন, যদি সাধারণ সাজে গিয়ে মিষ্টি করে ‘হ্যালো’ বলতে পারতেন!

শাহরুখ খানের সঙ্গে কথা বললে যে কেউ মুগ্ধ হন, এটা নতুন কিছু নয়। সানি লিওন বলেন, ‘সামনে না দেখলে, না মিশলে বুঝতাম না। ওই সাক্ষাতের পর থেকে মানুষটাকে অনেক উপরে রেখেছি।’

এদিকে, সানি লিওনকে সর্বশেষ দেখা গেছে এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে। চলতি বছরই এটি মুক্তি পায়। বর্তমানে তার হাতে হিন্দি, তামিল, মালায়লাম বিভিন্ন ভাষার অর্ধ ডজন সিনেমার কাজ রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৪ অপরাহ্ণ | রবিবার, ১২ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar