বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উড়ে গেল বিবাহবিচ্ছেদের গুঞ্জন দীপিকা-রণবীরের

বিনোদন ডেস্ক:   |   শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

উড়ে গেল বিবাহবিচ্ছেদের গুঞ্জন দীপিকা-রণবীরের

বহুদিন পর রণবীর সিং তার ব্যক্তিগত জীবনের এক টুকরো ছবি দর্শকদের জন্য পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। বুধবার রণবীর একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে তার সঙ্গে তার ঘরণী দীপিকা পাড়ুকোনকে দেখা যায়। তারা দু’জন প্রমোদতরীতে মজা করছেন। ইনস্টাগ্রাম স্টোরিজে অভিনেতা একটি ছোট ভিডিও পোস্ট করেছেন আর সেখানে দীপিকাকে ‘কিউটি’ বলে সম্বোধন করেছেন তিনি। ভিডিও দেখে মনে হচ্ছে তারা বিদেশে কোথাও বেড়াতে গিয়েছেন, এটা সেখানকারই ছবি।

সেই ভিডিওতে রণবীর হ্যাশট্যাগ দিয়ে গুড ভাইবস লিখতেও ভোলেননি। সেই ভিডিওতে দেখা যায় রণবীরের উল্টা দিকে বসে আছেন দীপিকা। দীপিকা পাড়ুকোনের পরনে রয়েছে সাদা টি শার্ট এবং কালো রঙের একটি শর্টস।

অন্যদিকে রণবীর পরেছেন সাদা টি শার্ট এবং কালো ট্র্যাক প্যান্ট, সঙ্গে সাদা মোজা এবং হলুদ জুতা। পা সামনের দিকে ছড়িয়ে দিয়ে বসে আছেন প্রমোদতরীতে।
বহুদিন রণবীর এবং দীপিকাকে একত্রে দেখা যায়নি। মাঝে শোনা যাচ্ছিল তাদের বিচ্ছেদের খবর। এছাড়া তারা যে তাদের নিজেদের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন সেই কথাও শোনা যাচ্ছিল। অবশেষে সেসবকে মিথ্যা প্রমাণ করে তারা ফের এক ফ্রেমে ধরা দিলেন।

মঙ্গলবার দীপিকা পাড়ুকোনের আগামী ছবি পাঠানের টিজার মুক্তি পেয়েছে। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে। আগামী বছরের ২৫ জানুয়ারি এই ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে। এছাড়া তিনি বর্তমানে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন। এছাড়াও তার হাতে রয়েছে ফাইটারের কাজ যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে হৃতিক রোশনকে।

অন্যদিকে রণবীর কাপুরকে আমন্ত্রণ জানানো হয়েছে ফিফা বিশ্বকাপে। তাকে ভারতের প্রতিনিধি হিসেবে ডাকা হয়েছে কাতারে। এছাড়া তিনি সম্প্রতি এনবিএ গেমসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবু ধাবিতে। রকি আওর রানি কী প্রেম কাহানি ছবির শুটিং ইতোমধ্যেই তিনি সেরে ফেলেছেন করণ জোহরের সঙ্গে। তার হাতে রয়েছে রোহিত শেঠির ছবি ‘সার্কাস’।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar