বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুরতে গিয়ে বিপাকে রাবিনা ট্যান্ডন

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ৩০ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

ঘুরতে গিয়ে বিপাকে রাবিনা ট্যান্ডন

জঙ্গলে ঘুরতে গিয়ে বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। মধ্যপ্রদেশের সাতপুরা অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই ঘটেছে বিপত্তি।

সাতপুরায় ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্প রয়েছে। সেখানে একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত যাওয়ার নিয়ম আছে। কিন্তু একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাঘ্র প্রকল্পের অনেকটা গভীরে চলে গিয়েছে নায়িকার গাড়ি। ভিডিও দেখা যায়, একটি বাঘের অত্যন্ত কাছে পৌঁছে গিয়েছে তার গাড়ি। আর এখানেই যত সমস্যা।

ভিডিওটি নজরে আসতেই নড়েচড়ে বসেছেন সরকারি আমলারা। ফলে প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী। ওই অঞ্চলের সাব-ডিভিশনাল অফিসার ধীরজ সিংহ চৌহান জানিয়েছেন, এই ঘটনা কেন ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ২২ নভেম্বর মধ্যপ্রদেশের এই অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন রাবিনা। তার পর বাঘের এত কাছাকাছি কীভাবে পৌঁছল তার গাড়ি, তা নিয়েই উঠছে প্রশ্ন।

কর্তব্যরত অফিসার এবং ওই গাড়ির চালককে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ওই উচ্চপদস্থ সরকারি আমলা। জঙ্গল সাফারির মুহূর্ত নিজের প্রোফাইলে ভাগও করে নিয়েছেন নায়িকা।

জানা গেছে, আগে বনবিহার অভয়ারণ্যে গিয়েছিলেন রাবিনা। ভিডিও করেছিলেন তিনি। যে ভিডিওতে দেখা গিয়েছিল বাঘকে লক্ষ্য করে পাথর ছুড়ছেন অভিনেত্রী। সেই ঘটনা নিয়েও তদন্ত শুরু করেছে বন দফতর।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩০ অপরাহ্ণ | বুধবার, ৩০ নভেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar